আজ সোমবার, ২৫ অক্টোবর, ২০২১ || ৯ কার্তিক ১৪২৮ বঙ্গাব্দ সোমবার, ০৩:২৪ পূর্বাহ্ন
শুক্রবার, ৩০ নভেম্বর, ২০১৮   |   sonalisandwip.com
বুধবার বিকেলে সন্দ্বীপ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতা সন্দ্বীপ ফেরী  ঘাটে পৌঁছলে নেতা-কর্মীরা শুভেচ্ছা জানান

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সন্দ্বীপ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মাহফুজুর রহমান মিতা’র সন্দ্বীপ আগমনকে কেন্দ্র করে বুধবার বিকেলে দ্বীপের সর্বত্রই ছিল উৎসবমূখর।

সিনিয়র নেতাদের নির্দেশ উপেক্ষা করে প্রিয় নেতাকে অভিনন্দন জানাতে বিকেল ৪ টা থেকে দলে দলে নেতা-কর্মীরা সন্দ্বীপ গুপ্তছড়া ঘাটে এসে ভিড় জমায়। বিকাল ৪টায় সীতাকুন্ড কুমিরা ঘাট থেকে স্পিডবোট যোগে সন্দ্বীপের উদ্দেশ্যে রওনা দেয়ার প্রাক্কালে ইজারাদার আনোয়ার হোসেন চেয়ারম্যানের নেতৃত্বে ঘাট কর্মচারীরা তার হাতে ফুলের তোড়া তুলে দিয়ে শুভেচ্ছা জানান ।

বিকেল ৪ টা ৩০ মিনিটে মিতা গুপ্তছড়া ঘাটে এসে পৌঁছলে উপস্থিত কয়েক হাজার নেতা-কর্মী ও সাধারন মানুষ তাকে ফুলেল শুভেচ্ছা জানান।

এ সময় উপজেলা আওয়ামীলীগ সভাপতি উপজেলা চেয়ারম্যান মাষ্টার শাহজাহান, উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,আওয়ামীলীগ নেতা আলাউদ্দিন বেদন,আবু তাহের,ওমর ফারুক,সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার রফিকুল ইসলাম,চেয়ারম্যান জামাল উদ্দিন, আলিমুর রাজী টিটু ,আনোয়ার হোসেন টিটু,যুবলীগ সভাপতি ছিদ্দিকুর রহমান, যুবলীগ সেক্রেটারী মাকছুদুর রহমান, ছাত্রলীগ নেতা মাহফুজুর রহমান সুমন,কৃষক লীগ নেতা কামরুল আহসান আলাল প্রমূখ উপস্থিত ছিলেন।

আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ-সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা-কর্মীরা পৃথক পৃথক ভাবে ফুলের তোড়া দিয়ে মিতাকে শুভেচ্ছা জানান। অভিনন্দনের জবাবে গুপ্তছড়া ঘাট টার্মিনালে তাৎক্ষনিক সংক্ষিপ্ত বক্তৃতায় মাহফুজুর রহমান মিতা বলেন,‘ আমাকে পুনরায় মনোনয়ন প্রদান করায় আমি জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞ, সকল ভেদাভেদ ভুলে নৌকার বিজয়ের স্বার্থে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

সন্দ্বীপবাসীর উন্নয়নে ইতোপূর্বেও আমি সজাগ ছিলাম। জননেত্রীর সহযোগীতায় সন্দ্বীপবাসী আজ জাতীয় গ্রিডের বিদ্যুতে আলোকিত।

এবার নৌকা বিজয় লাভ করলে সন্দ্বীপের সাথে সরাসরি মূল ভূখন্ডে যাতায়াত প্রতিষ্টার উদ্যোগ নেব ইনশাল্লাহ’।পরে তিনি জীপযোগে গ্রামের বাসভবনের উদ্দেশ্যে রওনা দেন।পথিমধ্যে বিভিন্ন  হাট-বাজার, মোড়ে-মোড়ে নৌকার সমর্থক ও সাধারন মানুষ রাস্তার পাশে দাঁড়িয়ে তাকে অভিনন্দন জানান।

এ সময় তিনিও হাত নেড়ে তাদের অভিনন্দনের জবাব দেন।বুধবার সন্ধ্যা থেকে বৃহস্পতিবার বিকেল পর্যন্ত মিতার বাসভবনে দলীয় নেতা-কর্মী সমর্থক ও শুভানুধ্যায়ীরা নতুন ভাবে আওয়ামীলীগের মনোনয়ন পাওয়ায় তাকে শুভেচ্ছা জানান। এ সময় তিনি সকলকে নৌকার বিজয়ের জন্য কাজ করার আহ্বান জানান।
 

# রহিম মোহাম্মদ