আজ শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪ || ১৫ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ শুক্রবার, ০৬:০৫ পূর্বাহ্ন
রবিবার, ০৯ ডিসেম্বর, ২০১৮   |   sonalisandwip.com
সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের প্রধান কার্যালয়ের শুভ উদ্বোধন

সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের প্রধান কার্যালয় (অফিস) এর কাজ সম্পন্ন হয়েছে।

গত ৭ ডিসেম্বর, শুক্রবার তালতলি বাজার (পৌরসভা-৮নং ওয়ার্ড) এ অবস্থিত উক্ত প্রধান কার্যালয় উদ্বোধন কালীন সময়ে উপস্থিত ছিলেন সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের উপদেষ্টা সফিকুল ইসলাম ভূঁইয়া, উপদেষ্টা ডাঃ রফিকুল ইসলাম হাওলাদার, উপদেষ্টা মাষ্টার হুমায়ুন কবির সেলিম, অর্থ সম্পাদক মোহাম্মদ আবুল হাশেম সওদাগর, দপ্তর সম্পাদক মোহাম্মদ আমিন রাসুল আরমান, সমন্বয়কারী মোশারফ হোসেন রাজু, কার্যনির্বহী সিনিয়র সদস্য মোহাম্মদ মাহফুজ খাঁন, মোহাম্মদ জাবেদ, মোহাম্মদ জুয়েল খাঁন, মোহাম্মদ হেলাল খাঁন, মোহাম্মদ নূর উদ্দিন, মোহাম্মদ কাউছার, মোহাম্মদ রাশেদুল ইসলাম, মোহাম্মদ শাখওয়াত হোসেন, মোহাম্মদ দেলোয়ার হোসেন কাউছার, মোহাম্মদ আলী আদর, মোহাম্মদ শাহাব উদ্দিন ও হাফেজ মাঈন উদ্দিন।

বক্তারা সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের সকল মহতী সদস্য যাদের সহযোগিতায় গঠিত এই অরাজনৈতিক একটি মানবিক মানবতার মানব সেবা সংগঠন তাদের সবার জন্য দোয়া কামনা করেছেন।

গত ১ মার্চ ২০১৭ তারিখে গঠিত হয় সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ।

কার্যক্রম পথচলায় প্রথম অনুদান প্রদান করেন ইফতার সামগ্রী বিতরনের মধ্যে দিয়ে।  

এই পর্যন্ত মোট ৬,৫৬,০৫০/- (ছয় লক্ষ ছাপ্পান্ন হাজার পঞ্চাশ টাকা) অনুদান প্রদান করা হয় । মহান আল্লাহ পাক যেন সকলের দানগুলা কবুল করেন-আমিন।

ইনশাআল্লাহ আগামীতেও সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদ-সুখ দুঃখে পাশাপাশি স্লোগানে আরো সামনে এগিয়ে যাবে এবং অসহায় হত দরিদ্রদের সার্বিক সহযোগিতা করে পাশে থাকবেন। জয় হোক মানবতার জয়হোক সন্দ্বীপ প্রবাসী ঐক্য পরিষদের সকল মহতী সদস্য ভাইদের নেক উদ্দেশ্য, সফল হোক।