আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪ || ১২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ১০:১২ পূর্বাহ্ন
সোমবার, ০৭ জানুয়ারী, ২০১৯   |   sonalisandwip.com
কাতারে বাংলাদেশ লেখক সাংবাদিক অ্যাসোসিয়েশন এর নতুন কমিটি

বাংলাদেশ লেখক-সাংবাদিক অ্যাসোসিয়েশন কাতারের নতুন কার্যনির্বাহী কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন বিশিষ্ট কলামিস্ট, ব্লগার নুর মোহাম্মদ (নুর) এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন (বাংলা টিভি'র) সাংবাদিক আকবর হোসেন বাচ্চু, সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হয়েছেন (নিউজ টুয়েন্টিফোর) এর সাংবাদিক মামুনুর রশীদ। নতুন কমিটির অন্যান্য পদে নির্বাচিত হয়েছেন সহ সভাপতি দৈনিক যুগান্তর প্রতিনিধি মোঃ আবুল হোসেন, সহ সভাপতি বাংলাভিশন মধ্যপ্রাচ্য বিশেষ প্রতিনিধি গোলাম মাওলা হাজারী, সহ সভাপতি (সিপ্লাস টিভি) মোঃ জাকারিয়া চৌধুরী, যুগ্ম সম্পাদক জিটিভি কাতার প্রতিনিধি সাংবাদিক এম এ সালাম ও কবি মফিজুর রহমান, প্রকাশনা সম্পাদক যমুনা টিভি কাতার প্রতিনিধি আবু হানিফ রানা, প্রচার সম্পাদক হারুনুর রশীদ মৃধা, সাংস্কৃতিক সম্পাদক মোঃ শাহেদ, ক্রীড়া সম্পাদক মোঃ আজাদ, সাহিত্য সম্পাদক কবি আজাদ হাকিমী, সমাজকল্যাণ সম্পাদক নুরুল আলম ফায়েজ।

উল্লেখ্য আগামী ৩০ কর্মদিবসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ও উপদেষ্টা পরিষদ গঠন করা হবে বলে জানিয়েছেন সংগঠনের নব নির্বাচিত প্রতিনিধিরা।

ইতিমধ্যে নব নির্বাচিত সাংবাদিক প্রতিনিধিদের অভিনন্দন জানিয়েছেন কাতারে প্রগতিশীল ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী বাংলাদেশ কমিউনিটি রাজনৈতিক সামাজিক সাংস্কৃতিক ও বিভিন্ন পেশাজীবী সংগঠনের বিশিষ্ট ব্যক্তিবর্গরা।

আকবর হোসেন বাচ্চু, কাতার প্রতিনিধি