আজ সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ || ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ সোমবার, ০৮:০২ পূর্বাহ্ন
বুধবার, ০৬ মার্চ, ২০১৯   |   sonalisandwip.com
.

শেরপুরে একটি পিস্তল, ৮ রাউন্ড গুলি, ৭০ পিস ইয়াবা ও দুটি ম্যাগজিনসহ দুলাল (৪৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। গেল রাত পৌনে ১০টার দিকে জেলার শ্রীবরদী উপজেলার ঝগরারচর এলাকা থেকে ওই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করে শ্রীবরদী থানা পুলিশ।

দুলাল ঝগরারচর মোদকপাড়া গ্রামের আব্দুল কাদির মিয়ার ছেলে। এদিকে ওই মাদক ব্যবসায়ীকে ধরতে গেলে মাদক ব্যবসায়ীদের অন্যান্য সহযোগীদের হামলায় শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীন তালুকদারসহ আরও দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

বুধবার দুপুর আড়াইটার দিকে শেরপুরের অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) মো. বিল্লাল হোসেন সংবাদ সম্মেলন করে গণমাধ্যম কর্মীদের কাছে এসব তথ্য জানান।

প্রেসবিফ্রিংয়ে জানানো হয়, গোপন সংবাদের ভিত্তিতে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীনের নেতৃত্বে একটি আভিযানিক দল মাদক উদ্ধার অভিযানে গেলে সেখানে ওৎ পেতে থাকা মাদক ব্যবসায়ীরা পুলিশের ওপর হামলা চালায়। এতে শ্রীবরদী থানার ওসিসহ আরও দুই পুলিশ সদস্য আহত হন। একপর্যায়ে দুলালকে ৭০পিস ইয়াবাসহ গ্রেপ্তার করে পুলিশ। পরে তার স্বীকারোক্তিতে তার বাড়ির বিছানার বালিশের নিচ থেকে উল্লেখিত অস্ত্র, গুলি ও ম্যাগজিনগুলো উদ্ধার করা হয়।এ ব্যাপারে দুলাল ও তার সহযোগীদের বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে শ্রীবরদী থানায় মাদক ও অস্ত্র আইনে মামলা দায়ের করেছে।

প্রেসব্রিফিংকালে অন্যান্যের মধ্যে সহকারী পুলিশ সুপার (নালিতাবাড়ী সার্কেল) মো. জাহাঙ্গীর আলম, শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ রহুল আমীন তালুকদার, শ্রীবরদী থানার ওসি (তদন্ত) মনিরুল ইসলাম ভুইয়া প্রমুখ উপস্থিত ছিলেন।