আজ সোমবার, ৩০ নভেম্বর, ২০২০ || ১৬ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ সোমবার, ০৭:৩১ পূর্বাহ্ন
মঙ্গলবার, ২৬ মার্চ, ২০১৯   |   sonalisandwip.com
এমবি গ্রামার স্কুল চত্বরে স্বাধীনতা দিবস বই মেলায় বদরুল হাসান টিটুর ৬ষ্ট গল্পগ্রন্থ "শিয়াল ছানা ও দুষ্টু ছেলের দল”র মোড়ক উন্মোচন

বিশিষ্ট সাহিত্যিক বদরুল হাসান টিটুর ৬ষষ্ঠ গল্পগ্রন্থ "শিয়াল ছানা ও দুষ্টু ছেলের দল” প্রকাশিত হওয়ার পর আজ মোড়ক উন্মোচন করা হয়। এর আগে এবছরের জাতীয় গ্রন্থমেলায় লেখকের ৫ম গল্পগ্রন্থ “মরিয়মের বন্ধু মিনি” প্রকাশিত হয়।

এমবি গ্রামার স্কুল চত্বরে আজ স্বাধীনতা দিবস বই মেলা’র উদ্বোধন করেন বিশিষ্ট নজরুল গবেষক ড. মুহাম্মদ কামাল উদ্দিন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবসে চট্টগ্রামের অন্যতম সেরা বিদ্যাপিঠ এমবি গ্রামার স্কুল চত্বরে আজ স্বাধীনতা দিবস বই মেলা’র আয়োজন করা হয়। উক্ত মেলা উদ্বোধন করেন বিশিষ্ট নজরুল গবেষক ড. মুহাম্মদ কামাল উদ্দিন। মেলায় ৬ষষ্ঠ গল্পগ্রন্থ "শিয়াল ছানা ও দুষ্টু ছেলের দল” এর মোড়ক উম্মোচন করা হয়। "শিয়ালছানা ও দুষ্টু ছেলের দল" বাংলানামা, ঢাকা থেকে প্রকাশিত হয়েছে।  

এমবি গ্রামার স্কুল’র প্রতিষ্ঠাতা অধ্যক্ষ, চলো এগিয়ে যাই’র প্রতিষ্ঠাতা, সোনালী সন্দ্বীপ ডটকম এর নির্বাহী সম্পাদক, বিশিষ্ট সাহিত্যিক বদরুল হাসান টিটুর আগেও ৫টি বই প্রকাশিত হয়েছে।  

ঢাকা বই মেলায় ৫ম গল্পগ্রন্থ “মরিয়মের বন্ধু মিনি”র মোড়ক উন্মোচন করেন নাট্যাভিনেতা ড. ইনামুল হক, নজরুল গবেষক ও অর্থমন্ত্রনালয়ের উপসচিব মো. জেহাদ উদ্দিন, ঢাবি জার্নালিজম এলামনাই এসোসিয়েশনের  সহ-সভাপতি ও কেন্দ্রীয় আওয়ামী সেচ্ছাসেবক লীগ নেতা কাজী মোয়াজ্জেম হোসেন, চারুকলা ব্যাক্তিত্ব লুতফুল হক।

# শাহাদাৎ হোসেন আশরাফ