আজ বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ || ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ বুধবার, ১০:৩৩ পূর্বাহ্ন
বুধবার, ০১ মে, ২০১৯   |   sonalisandwip.com
.

প্রকাশ করা হয়েছে ৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফলাফল। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুর ২ টা ৩০ মিনিটে এক সভা শেষে এ ফল প্রকাশ করে বাংলাদেশ কর্ম কমিশন (পিএসসি)। ৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশের বিষয়টি নিশ্চিত করেন পিএসসির জনসংযোগ কর্মকর্তা ইসরাত শারমিন।

তিনি জানান, 'বেলা আড়াইটার দিকে ৩৯তম বিশেষ বিসিএস’র ফল প্রকাশ করা হয়েছে। বিকালের মধ্যে পিএসসির ওয়েবসাইটে ফল প্রকাশ করা হবে। সেখান থেকে চাকরি প্রত্যাশীরা ফল জানতে পারবেন'।

এর আগে, মঙ্গলবার দুপুর সাড়ে ১২টার দিকে বাংলাদেশ কর্ম কমিশনের একটি বিশেষ বৈঠক অনুষ্ঠিত হয়। এই বৈঠকের সিদ্ধান্ত অনুযায়ী দুপুরে ৩৯তম বিশেষ বিসিএস পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশ করা হয়। দুপুরে প্রকাশিত চূড়ান্ত ফলাফল থেকে জানা যায়, সহকারী সার্জন পদে ৪ হাজার ৫৪২ জন এবং সহকারী ডেন্টাল সার্জন পদে ২৫০ জনকে চাকরিতে নিয়োগের সুপারিশ করা হয়েছে।

উল্লেখ্য, দেশের বিভিন্ন হাসপাতালে এই বিশেষ বিসিএসের মাধ্যমে চিকিৎসকদের নিয়োগ দেওয়া হচ্ছে। গত বছরের ৬ সেপ্টেম্বর ৩৯তম বিশেষ বিসিএস প্রিলিমিনারি পরীক্ষার ফল প্রকাশ করা হয়। এরপর গত ৭ মার্চ ভাইবা পরীক্ষা অনুষ্ঠিত হয়।