আজ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১ || ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ রবিবার, ০৩:৪২ পূর্বাহ্ন
রবিবার, ১০ জানুয়ারী, ২০২১   |   sonalisandwip.com
সন্দ্বীপে বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আবুল কাশেমের সন্তান ফজলুল করিমের পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার বীর মুক্তিযোদ্ধা কমান্ডার মাষ্টার আবুল কাশেম এর সন্তান ফজলুল করিম এর পক্ষ থেকে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করা হয়। ১০ জানুয়ারী,সকাল ১০ টায় সন্তোষপুর কাদির মাঝির বাড়ীতে আয়োজিত এই কম্বল বিতরণ অনুষ্ঠানে মোট ১০০০ জন শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র হিসেবে কম্বল বিতরণ করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা ভাইস চেয়ারম্যান ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাঈন উদ্দিন মিশন।

বিশেষ অতিথি ছিলেন- মুক্তিযোদ্ধা সন্তান ও বিশিষ্ট সমাজকর্মী মোঃ ফজলুল করিম। প্রধান অতিথির বক্তব্যে মাঈন উদ্দিন মিশন বলেন- এই তীব্র শীতে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করায় আমি উপজেলা পরিষদ ও উপজেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বীর মুক্তিযোদ্ধা সন্তান ফজলুল করিমকে ধন্যবাদ জানাই। সে চেষ্টা করছে গরীব অসহায় মানুষের পাশে দাঁড়াতে। ভবিষ্যতেও সে মানব কল্যাণধর্মী বিভিন্ন সামাজিক কর্মকান্ডের মধ্য দিয়ে নিজকে ব্যাপৃত রাখবে আমি এমন প্রত্যাশাই করি।

বিশেষ অতিথির বক্তব্যে ফজলুল করিম বলেন- আমি এই শীতে এখন পর্যন্ত আমার এলাকা সন্তোষপুর ইউনিয়নের ৯ টি ওয়ার্ডের শীতার্ত মানুষের মাঝে প্রায় ৩০০০ পিছ কম্বল দিয়েছি। আমি জনগণের সাথেই আছি। জনগনের সন্তুষ্টিই আমার সন্তুষ্টি। আমি যেন জনগণের পাশে থেকে জনগনের জন্য জনকল্যাণমুলক কাজ করে যেতে পারি, তাদের সেবা করে যেতে পারি তার জন্য সবাই দোয়া করবেন।