আজ বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১ || ১২ ফাল্গুন ১৪২৭ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০২:১৩ পূর্বাহ্ন
শুক্রবার, ২২ জানুয়ারী, ২০২১   |   sonalisandwip.com
চট্টগ্রাম প্রবাসী ক্লাবের পক্ষ থেকে সন্দ্বীপে কম্বল বিতরণ

সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর উদ্যোগে গত ২১ জানুয়ারী সন্ধ্যা ৭টায় চট্টগ্রাম জেলার সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নের গুপ্তছড়া বাজারের জোনাকী কম্পিউটার কার্যালয়ে শীতার্থদের মাঝে কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণ কালে উপস্থিত ছিলেন সোনালী সন্দ্বীপ ডটকম এর সন্দ্বীপ ব্যুরো প্রধান সাংবাদিক চারু মিল্লাত, ব্যবসায়ী সাইফুর রহমান বাদশা,  আব্দুল ওয়াদুদ, আতাউর রহমান, কাউসার প্রমুখ।

কম্বল বিতরণ উপলক্ষে এক সংক্ষিপ্ত সভায় বক্তব্য রাখতে গিয়ে বক্তারা সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর বিভিন্ন কর্মসূচীর কথা উল্লেখ করে বলেন, সন্দ্বীপে গত ৭ মাস ধরে সংগঠনের অন্যতম সদস্য দিদারুল আলমের তত্ত্বাবধানে কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।

সন্দ্বীপের জনগনের উপকারার্থে সংগঠনের পক্ষে নানামুখী কার্যক্রম গ্রহন করা হয়েছে। যেমন- চিকিৎসা সেবা, বাবা-মা মারা গেলে ভাতা প্রদান, গরিব ও মেধাবীদের পড়াশোনার খরচ বহন, বিদেশ থেকে লাশ আনার বিমান ভাড়া প্রদান, ৪ লক্ষ টাকার আর্থিক অনুদান প্রদান, প্রবাসী সেবা কল্যান ট্রাষ্ট ইত্যাদী।

উল্লেখ্য, সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর প্রায় ৭ হাজার সদস্য রয়েছেন যারা নিজেদের অর্থ  এই সংগঠনের মাধ্যমে মানুষের কল্যাণে ব্যয় করেন।

বিশিষ্ট সাংবাদিক চারু মিল্লাত, সম্পূর্ণ অরাজনৈতিক ও সেবামূলক সংগঠন চট্টগ্রাম প্রবাসী ক্লাব এর নানামুখী মানবিক কর্মকান্ডের ভূয়সী প্রশংসা করেন এবং সংগঠনের সফলতা কামনা করেন।