আজ রবিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২১ || ১০ আশ্বিন ১৪২৮ বঙ্গাব্দ রবিবার, ০৩:২৬ পূর্বাহ্ন
সোমবার, ২৬ এপ্রিল, ২০২১   |   sonalisandwip.com
প্রধান মন্ত্রীর নির্দেশক্রমে সন্দ্বীপে সাংসদ মাহফুজুর রহমান মিতার পুরো সন্দ্বীপে ব্যক্তিগত ত্রান বিতরন অব্যাহত

সন্দ্বীপের সাংসদ মাহফুজুর রহমান মিতা বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশ ক্রমে আমি আমার ব্যক্তিগত তহবিল থেকে পুরো সন্দ্বীপ ব্যাপী কোভিড-১৯ করোনা ভাইরাসের দ্বিতীয় ঢেউয়ে কর্মহীন ও অসহায় হয়ে পড়া মানুষদের জন্য উপহার সামগ্রি প্রদান করছি। আপনারা উপহার টুকু গ্রহন করে আমাকে ধন্য করবেন এবং মাননীয় প্রধান মন্ত্রীর জন্য দোয়া করবেন। এছাড়াও নিজেরা স্বাস্থ্যবিধি মেনে করোনা মোকাবেলা করবেন।

আজ ২৬ এপ্রিল হারামিয়া ইউনিয়ন পরিষদ ও গাছুয়া এ.কে একাডেমী প্রাঙ্গনে সরেজমিনে গিয়ে দেখা যায় অত্যান্ত সু-শৃঙ্খল ও স্বাস্থ্যবিধি অনুসরন করে এমপি মিতা নিজ হাত এ উপহার সামগ্রী তুলে দিচ্ছেন দুঃস্থ, অসহায় ও কর্মহীন হয়ে পড়া মানুষের হাতে ।

হারামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন ও গাছুয়া ইউপি নির্বাচনে নৌকার মনোনীত চেয়ারম্যান প্রার্থী আবু হেনার ব্যবস্থাপনায় এ ত্রান সামগ্রী বিতরন করা হয়। এবং হারামিয়া ইউপি, আওয়ামীলিগ নেতৃবৃন্দের পক্ষ এমপিকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয়।

এ সময় আরাে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মাঈন উদ্দিন মিশন,সারিকাইত ইউপি চেয়ারম্যান ফখরুল ইসলাম পনির,প্রেসক্লাব সভাপতি রহিম মোহাম্মদ, দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ দিদারুল আলম, গাছুয়া একে একাডেমীর প্রধান শিক্ষক আমিনুর রসুল খাঁন, গাছুয়া আদর্শ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হােসেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মাহফুজুর রহমান সুমন সহ আওয়ামীলিগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

ত্রান সামগ্রী নিতে আসা উপকারভোগীরা জানান এ করোনাকালীন সময় ও পবিত্র রমজান মাসে আমরা প্রচন্ড রকমের অভাব অনটনে পড়েছি। অর্ধাহারে, অনাহারে অনেকের জীবন কাটছে। গত বছরও আমরা এমপি মহোদয়ের পক্ষে বার বার ত্রান সামগ্রী পেয়েছি। আজ আবারো তিনি এ খাদ্য সামগ্রী প্রদান করার কারনে আমরা অনেক উপকৃত হবো। পবিত্র রমজানে রোজা রেখে ওনার জন্য এবং ওনার মরহুম পিতা দ্বীপবন্ধু মুস্তাফিজুর রহমানের জন্য আমরা দোয়া করছি। ওনার পিতা দ্বীপ বন্ধু মুস্তাফিজুর রহমান ছিলেন এ সন্দ্বীপের ইতিহাসে সর্বোচ্চ দানবীর। যোগ্য পিতার যোগ্য উত্তরসূরীর দানের হাত আরো প্রসারিত হউক সে কামনা করছি।

# বাদল রায় স্বাধীন