আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৭:৩৪ অপরাহ্ন
রবিবার, ০৮ জানুয়ারী, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের বার্ষিক মিলন মেলা ও বনভোজন অনুষ্ঠান

আব্দুল হান্নান হীরা :: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও মানবিক সেবামূলক সংগঠন আব্দুল কাদের ফাউন্ডেশনের চেয়ারম্যান যুক্তরাষ্ট্র প্রবাষী সমাজ সেবক আব্দুল কাদের বলেন চট্টগ্রামস্থ সন্দ্বীপবাসী ও সন্দ্বীপবাসীদের জনকল্যাণে এবং সমাজ সেবা করার লক্ষে সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম বিভিন্ন কর্মসূচীর মাধ্যমে বাস্তবায়ন করে আসছে দীর্ঘদিন ধরে তা প্রশংসনীয়। নানা সামাজিক আয়োজনের মাধ্যমে দ্বীপবাসীর মধ্যে একে অপরের মধ্যে যে সোহৃাদ্যপূর্ণ ও হৃদতাপূর্ণ সম্পর্ক তৈরী করে এ সম্পর্ক গুলোর মাধ্যমে দ্বীপবাসীকে একি প্লাটফর্মে আনার যে অন্যন্য উদ্যোগ গ্রহণ করে সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রাম।

অনেক দিনের দাবী প্রবাসী সন্দ্বীপবাসীর জন্য চট্টগ্রামে একটি স্থায়ী কবরস্থান প্রতিষ্ঠার লক্ষে সন্দ্বীপের বিত্তশালীদের এগিয়ে আসতে হবে আন্তরিকতা দিয়ে। সন্দ্বীপ এসোসিয়েশন চট্টগ্রামের বার্ষিক মিলন মেলা ও বনভোজনে প্রধান অতিথির বক্তব্যে এ আশাবাদ ব্যক্ত করেন।

নগরীর কাট্টলীস্থ নিরিবিলি পার্ক হল রুমে সন্দ্বীপ এসোসিয়েশনের সভাপতি এ্যাড. লায়ন এম.এ বারীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ মনজুর আলমের সঞ্চালনায় এতে আরো বিশেষ অতিথি বক্তব্য রাখেন উত্তর জেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক পদ প্রত্যাশী ও মাইটডাঙ্গা ইউনিয় পরিষদ এর তিনবারের চেয়ারম্যান লায়ন মোঃ মিজানুর রহমান মিজান, রহমতপুর ইউনিয়নের চেয়ারম্যান ফরিদুল মাওলা কিশোর, সাবেক সভাপতি ও উপদেষ্টা এ কে এম বেলায়েত হোসেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ ফোরকান উদ্দিন, সিনিয়র সদস্য মোঃ জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মনিরুল মাওলা রিপন, সাবেক সাধারণ সম্পাদক আবুল কাশেম, যুগ্ম সম্পাদক তাওহিদুল মাওলা তনু, নির্বাহি সদস্য ইব্রাহিম খান ও ফছিউল আলম সমীর, আব্দুস শহিদ, প্রভাষক শামসুল কবির শামীম, মোঃ আবুল বশার প্রমুখ।

অনুষ্ঠানে ৩টি ইভেন্টে প্রথম, দ্বিতীয়, তৃতীয় বিজয়ী ও ৫জন র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। পরিশেষে স্থানীয় সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।