আজ শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ১০:২১ অপরাহ্ন
মঙ্গলবার, ২৪ জানুয়ারী, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপ রাধাকৃষ্ণ মন্দিরের উন্নয়নের স্বার্থে যে কোন জায়গায় আমাকে হাত পাততে বললে আমি দ্বিধা করবোনা-চেয়ারম্যান সাইফুল ইসলাম

বাদল রায় স্বাধীন ::

সন্দ্বীপ সার্বজনীন চেউরিয়া ধর্মীয় সংসদের উদ্যোগে শ্রী শ্রী রাধাকৃষ্ণ মন্দিরের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহতী ধর্মসভা অনুষ্ঠিত হয়েছে বর্নাঢ্য কলেবর ও ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে।

উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে আমানউল্যা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম বলেন এই মন্দিরের উন্নয়নের স্বার্থে বাংলাদেশের যে কোন জায়গায় আমাকে হাত পাততে বললে আমি আমি দ্বিধা করবোনা। সাম্প্রদায়িক সম্প্রীতির এই দেশে আমরা একে অপরের ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন ও অনুভুতির প্রতি পুর্ন শ্রদ্ধা রাখতে হবে।

গতকাল ২৩ জানুয়ারী সন্ধ্যায় অনুষ্ঠিত এ ধর্মসভায় সভাপতিত্ব করেন মন্দির পরিচালনা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা শ্যামল কান্তি দাস। স্বাগত বক্তব্য রাখেন সাধারন সম্পাদক শ্রী সমীর রঞ্জন দাস। প্রধান বক্তা ছিলেন মহানাম সম্প্রদায়ের সাধারন সম্পাদক শ্রীমৎ বন্ধু গৌরব ব্রক্ষ্রচারী,মহান বক্তা ছিলেন মনস্বী শিক্ষাবিদ, গবেষক ও সমাজতত্ববিদ শ্রী রুপন কান্তি ধর, বিশেষ বক্তা ছিলেন শ্রীমন মহাপ্রভূর পার্ষদ শ্রীল শ্রী জয়দের গোস্বামী।

এছাড়াও সন্দ্বীপের বিশিষ্ট ভাগবতীয় বক্তাগন ভাগবতীয় বক্তব্য রাখেন। অন্যদিকে আজ ভোর রাত থেকে ২৪ প্রহর ব্যাপী নাম সংকীর্তন মহোৎসবের শুভ সুচনা ঘটে। তিন দিন ব্যাপী এতে নামসুধা বিতরন করবেন মাদারীপুরের শ্রী গনেশ পাগল সম্প্রদায়,আদি গীতাঞ্জলী সম্প্রদায়, ভোলা থেকে আগত জয়রাম সম্প্রদায়,ঢাকার শ্রী বঙ্কু বিহারী সম্প্রদায়, ফিরোজপুরের গোপাল কিশোরী সম্প্রদায়, বরিশালের বাবা তারকনাথ সম্প্রদায়।

ধর্মসভার বর্নাঢ্য আয়োজন দেখে আগামী তিন দিন ব্যাপী এ মহোৎসবের সফল সমাপ্তি ঘটবে বলে আগত ভক্তবৃন্দ ও মন্দির পরিচালনা কমিটির নেতৃবৃন্দ আশাবাদ ব্যক্ত করেন।