আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৮:৪৩ অপরাহ্ন
শুক্রবার, ২৭ জানুয়ারী, ২০২৩   |   sonalisandwip.com
গাজি মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের আয়োজনে প্রথমবারের মতো মেধাবৃত্তি পরীক্ষা-২০২৩ সম্পন্ন

চট্টগ্রাম জেলাধীন সন্দ্বীপ উপজেলা'র বাউরিয়া ইউনিয়নের মানবপ্রেমী সংগঠন ‘গাজী মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের’ এর মেধাবৃত্তি পরীক্ষা ২০২৩ অনুষ্ঠিত হয়েছে। পরীক্ষায় তৃতীয় থেকে পঞ্চম শ্রেণির প্রায় ৫০ জন শিক্ষার্থী অংশগ্রহণ করে।

শুক্রবার বাউরিয়া উত্তর-পশ্চিম সরকারি প্রথমিক বিদ্যালয় কেন্দ্রে এই পরীক্ষা অনুষ্ঠিত হয়। গাজী মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদের এর উপদেষ্টা মাস্টার শাহিদ সারোয়ার রাসেল, বাউরিয়া উত্তর-পশ্চিম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার শামসুল ইসলাম সেলিম এবং পশ্চিম বাউরিয়া রেজিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাস্টার সানাউল্লাহ পরীক্ষা নিয়ন্ত্রক হিসেবে দায়িত্ব পালন করেন।

এছাড়া সংগঠনের এডমিন প্যানেল'র অন্যতম সদস্য ফসিউল আলম শামিম, প্রবাসী উপদেষ্টা মোং আনোয়ার হোসেন ও মোঃ শাহাদাত আলী, প্রবাসী সদস্য মোঃ আজিম উদ্দিন এবং প্রতিষ্ঠাতা এডমিনের অন্যতম সদস্য আবুল কালাম আজাদ প্রমুখ উপস্থিত ছিলেন।

পরীক্ষা কার্য়ক্রম ও সার্বিক সহযোগিতা করে "গাজি মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদ। " গাজী মার্কেট তরুণ প্রবাসী ঐক্য পরিষদ একটি মানবপ্রেমী সংগঠন।

যেটি ২০২১ সালে প্রতিষ্ঠার পর থেকে স্বেচ্ছায় মানবসেবা, ফ্রি চিকিৎসা ক্যাম্প, মেধাবৃত্তি পরীক্ষা, অসহায় দুস্তদের সহযোগিতা ও নগদ টাকা, খাদ্য সামগ্রী বিতরণসহ নানা সামাজিক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

* জিএম কামরুল হাসান