আজ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০২:০৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২৪ মার্চ, ২০২৩   |   sonalisandwip.com
চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল কাদের মিয়ার জন্মদিন উৎযাপন

মোবারক হোসেন ভূঁইয়া :: চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক কেন্দ্রীয় উপ কমিটির সদস্য ও সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আব্দুল কাদের মিয়ার জন্মদিন উৎযাপন করেছে সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

চট্টগ্রাম নগরীর আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন কার্যালয়ে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতাকর্মী ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপস্থিত নেতৃবৃন্দ সমাজ সেবক ও দানবীর আব্দুল কাদের মিয়ার সুস্বাস্থ্য দীর্ঘায়ু কামনা করেন। তারা সমগ্র সন্দ্বীপব্যাপী আর্ত মানবতার এ.কে.এম ফাউন্ডেশন বছর ব্যাপী বিভিন্ন কার্যক্রমের প্রশংসা করেন এবং ভবিষ্যতে তার এই কার্যক্রম আরও বেশি ব্যপ্তি লাভ করবে বলে আশা প্রকাশ করেন।

এসময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ফোরকান উদ্দিন, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির, উপজেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আকবর, উপজেলা আওয়ামী লীগের সদস্য মোশাররফ হোসেন লিটন, সাবেক স্বাস্থ্য বিষয়ক সম্পাদক মোহাম্মদ মহসীন, রহমতপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কামরুল হাসান, কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ইয়াসিন আরাফাত, উত্তর জেলা যুবলীগ নেতা সাইফুল ইসলাম, মুজিবুল মাওলা, হাসান, মাকসুদুর রহমান, উত্তর জেলা ছাত্রলীগ নেতা শান্ত, রিয়াদ, মিশু, মেহেদী প্রমূখ।