আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪ || ১৪ চৈত্র ১৪৩০ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৩:৪৩ অপরাহ্ন
শুক্রবার, ৩১ মার্চ, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে হাজী এস,এ ফাউন্ডেশনের সহযোগিতায় সন্দ্বীপ ব্লাড ডোনার ফোরামের ইফতার মাহফিল

বাদল রায় স্বাধীন :: সন্দ্বীপে হাজী এস, এ ফাউন্ডেশনের সহযোগিতায় সন্দ্বীপ ব্লাড ডোনার ফোরামের উদ্যোগে রক্তযোদ্ধাদের সন্মানে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৩১ মার্চ ফাইয়াদ এন্টারপ্রাইজ ইসলামী ব্যাংক ভবন সেনের হাটে আয়োজিত ইফতার মাহফিলে উপস্থিত ছিলেন হারামিয়া ইউপি চেয়ারম্যান মোঃ জসিম উদ্দিন, প্রেসক্লাব সভাপতি মোঃ রহিম উল্যা, বিশিষ্ট সাংবাদিক সালেহ নোমান, প্রেসক্লাবের সহ-সভাপতি সাইফুল ইসলাম ইনসাফ, প্রেসক্লাবের সহ-সভাপতি সুফিয়ান মানিক, সাংগঠনিক সম্পাদক বাদল রায় স্বাধীন, পৌর কাউন্সিলর মোক্তাদের মাওলা ফয়সাল, ব্লাড ডোনার ফোরামের উপদেষ্টা ও হাজী এস, এ ফাউন্ডেশনের পরিচালক সাংবাদিক ওমর ফয়সাল, ব্লাড ডোনার ফোরামের সভাপতি খোদাবক্স সাইফুল। এছাড়াও ফোরামের সকল নেতৃবৃন্দ, রক্তযোদ্ধা সহ প্রায় তিন শতাধীক লোক এই ইফতার মাহফিলে অংশ গ্রহন করেন। ইফতার পুর্ববর্তী হামদ, নাত, গজল পরিবেশন, সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া পরিচালনা করা হয়।

আলোচনা সভায় বক্তারা বলেন মুমুর্ষ, প্রসূতি ও বিভিন্ন জটিল ও কঠিন রোগীদের রক্তের প্রয়োজন হলে এই সংগঠনের রক্ত যোদ্ধারা মুহুর্তে রক্তের গ্রুপ অনুযায়ী রক্ত প্রদানের জন্য জাত, পরিচয় ভুলে রক্ত দিতে ছুটে যায়। এছাড়াও তারা সন্দ্বীপের সম-সাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে আন্দোলন, সংগ্রাম ও বিভিন্ন মানবিক সহায়তা করে থাকে। বিশেষ করে ফোরামের উপদেষ্টা সাংবাদিক ওমর ফয়সাল অনেক গরীব ও দুঃস্থ মানুষকে গৃহনির্মান, জায়গা প্রদান সহ প্রচুর মানবিক সহায়তা দান করে। যা বর্তমান সমাজে খুবই বিরল। আমরা ব্লাড ডোনার ফোরামের সকল নেতৃবৃন্দ সহ সকল রক্তযোদ্ধাদের জন্য মহান স্রষ্টার দরবারে দোয়া প্রার্থনা করছি।