আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪ || ১০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার, ০৪:০৪ অপরাহ্ন
রবিবার, ২১ মে, ২০২৩   |   sonalisandwip.com
সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের মাঝে কর্নেল দিদারের শিক্ষা সামগ্রি প্রদান

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক :: বীর প্রতীক কর্ণেল মোহাম্মদ দিদারুল আলম ফাউন্ডেশন’র ব্যবস্থাপনায় ও যৌতুক এবং বাল্যবিবাহ বিরোধী ফোরামের সভাপতি কর্ণেল দিদারুল আলমের উদ্যোগে ২ এপ্রিল সকাল ১১ টায় চট্টগ্রাম নগরির হালিশহর ওব্যাট স্কুলে যৌতুক এবং বাল্যবিবাহ বিরোধী সচেতনতামূলক সেমিনারের আয়োজন করা হয়।

সভায় কর্ণেল (অবঃ) দিদারুল আলমের পক্ষ হতে সুবিধা বঞ্চিত ও পিছিয়ে পড়া শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সামগ্রি প্রদান করা হয়। শিক্ষা সামগ্রির মধ্যে রয়েছে- সায়েন্টিফিক ক্যালকুলেটর, খাতা, কলম, পেন্সিল, রাবার ও শার্পনার।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কর্ণেল (অবঃ) দিদারুর অলম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ওব্যাট হেলপারস ইউএসএ এর প্রোগ্রাম ম্যানেজার সোহেল আক্তার খান, সাংবাদিকি কেফায়েত উল্লাহ কায়সার।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন নারী উদ্যোক্তা হাবিবা সুলতানা। অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, যৌতুক ও বাল্যবিবাহ এখন একটি সামাজিক ব্যাধি। এই ব্যাধি থেকে আমাদেরকে দূরে থাকতে হবে। আমাদেরকে এসব ব্যাপারে সচেতন হতে হবে। এসব রোধে আমাদেরকে সোচ্চার হতে হবে। তাহলে বদলে যাবে দেশ বাদলে যাবে সমাজ। নির্মিত হবে সুখী পরিবার। প্রতিষ্ঠিত সুন্দর সমাজ।