আজ শনিবার, ২০ এপ্রিল, ২০২৪ || ৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৫:০৯ পূর্বাহ্ন
শনিবার, ০৯ জুন, ২০১৮   |   sonalisandwip.com
মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা’র ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

। । . এম এন হুদা । ।

এম এন হুদা :: সন্দ্বীপ উপজেলার ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা এর উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল গত ৮ জুন শুক্রবার রাজধানীর  ৫০, কাকরাইলস্থ রূপালী লাইফ টাওয়ারে অনুষ্ঠিত হয়।  
উক্ত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা, বিশেষ অতিথি ছিলেন মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা এর সভাপতি মো. আলমগীর।

মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা এর প্রধান উপদেষ্টা এবং ইফতার ও দোয়া মাহফিল উদযাপন কমিটির আহবায়ক মোঃ তৈয়বের সভাপতিত্বে ও যুগ্ম সম্পাদক সোবহান সামুর পরিচালনায় অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলের শুরুতে কোরআন থেকে অংশ বিশেষ তেলোয়াত ও দোয়া করেন বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা খালেদ সাইফুল্লা বকসী।
বক্তব্য রাখেন, মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র মোস্তানছের বিল্লাহ, মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা’র সহ সভাপতি সফিকুল মাওলা শামীম, মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা’র সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া, মুছাপুর বদিউজ্জামান উচ্চ বিদ্যালয় প্রাক্তন ছাত্র পরিষদ, সন্দ্বীপ এর সদস্য সচিব ফোরকান উদ্দিন রিজভী, সাউথ সন্দ্বীপ হাই স্কুল প্রাক্তন শিক্ষার্থী পরিষদ ঢাকার সাধারণ সম্পাদক এস এম জাহেদুল আলম সুমন, পূর্ব সন্দ্বীপ হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ ঢাকা’র সাধারণ সম্পাদক আরিফ আলী প্রমুখ।  
স্কুলের প্রাক্তন ছাত্র-ছাত্রী, সাংবাদিক ও ঢাকায় বসবাসরত সন্দ্বীপের বিশিষ্ট ব্যক্তিদের উপস্থিতিতে চমৎকার একটি ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করায় আয়োজকদের ধন্যবাদ জানিয়েছেন প্রধান অতিথি সংসদ সদস্য মাহফুজুর রহমান মিতা। তিনি স্কুলের উন্নযনে সম্ভব সব ধরনের সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

উল্লেখ্য গত ৩০ মার্চ রাজধানীর রূপালী লাইফ টাওয়ারে মুছাপুর বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ, ঢাকা’র সাধারন সভায় মোহাম্মদ আলমগিরকে সভাপতি এবং মোঃ গোলাম কিবরিয়াকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট বদিউজ্জামান হাই স্কুল প্রাক্তন ছাত্র পরিষদ, ঢাকা’র কার্যকরি কমিটি গঠিত হয়।