আজ মঙ্গলবার, ১৩ এপ্রিল, ২০২১ || ২৯ চৈত্র ১৪২৭ বঙ্গাব্দ মঙ্গলবার, ০৩:০৯ পূর্বাহ্ন
শনিবার, ৩০ জুন, ২০১৮   |   sonalisandwip.com
সোনালী মিডিয়া লেখক পাঠক ফোরাম ঢাকা কমিটির সভা অনুষ্ঠিত


সোনালী মিডিয়ার লেখক পাঠক ফোরাম ঢাকা’র পূর্ব নির্ধারিত তারিখ মোতাবেক গত ২৯ জুন ২০১৮ তারিখ সন্দ্বীপ সমাজ উত্তরার সহসভাপতি মোঃ আবুল হোসেন দুলাল সাহেবের উত্তরা, ৩ নম্বর সেক্টরের, ৩ নম্বর রোডস্থ অফিসে সোনালী মিডিয়া লেখক ও পাঠক ফোরামের সভা বিকাল ৫ টায় অনুষ্ঠিত হয় ।

সোনালী মিডিয়া লেখক পাঠক ফোরাম ঢাকা কমিটির সাধারণ সম্পাদক আনোয়ারুল আলম মঞ্জুর অনুষ্ঠান সঞ্চালনা অনুষ্ঠানকে আকর্ষণীয় করে তোলে । সেই সাথে মোঃ আবুল হোসেন দুলাল সাহেবের আতিথীয়তা ছিল দৃষ্টি কাড়া ।

সোনালী মিডিয়া লেখক পাঠক ফোরাম ঢাকা কমিটির সহ সভাপতি আকতারুজ্জামান মোহাম্মদ মোহসীন, সহ সভাপতি মোঃ রুহুল আমিন, সাধারণ সম্পাদক আনোয়ারুল আলম মঞ্জু, সহ-সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মোঃ হুমায়ুন কবির, সমন্বয়ক এম নুরুল হুদা, মহিউদ্দিন আহমেদ, ফরহাদ মিলন,  নুর নবী, সাপ্তাহিক সন্দ্বীপ দর্পণ সম্পাদক শাহাদাৎ হোসেন আশরাফ উপস্থিত ছিলেন । ঈদ পরবর্তী সভা হিসাবে সভাটি ছিল অত্যন্ত আনন্দঘন ।

উক্ত সভায় “সাপ্তাহিক সন্দ্বীপ দর্পণ সহ সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স থেকে প্রকাশিত প্রকাশনাসমূহের উন্নয়ন, প্রকাশনা এবং প্রচারনা সংক্রান্ত বিস্তারিত ও প্রানবন্ত আলোচনা হয় । সভায় সকলের মত বিনিময় এবং পরামর্শ সম্পাদক মহোদয় গভীর মনোযোগ সহকারে গ্রহণ করেন । আলোচিত বিষয়গুলো সম্পাদক মহোদয় গুরুত্ব সহকারে বিবেচনা করার ব্যপারে আশ্বাস প্রদান করেন । একই সাথে পরবর্তী ২৭ জুলাই ২০১৮ তারিখ বিকাল ৫ টায় পরবর্তী সভার তারিখ নির্ধারণ করা হয় । সব শেষে সকলের শুভ কামনার মাধ্যমে এবং সোনালী মিডিয়া থেকে প্রকাশিত প্রকাশনা সমূহের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করে সন্ধ্যা ৭ টায় সভার সমাপ্তি ঘোষণা করা হয় ।