আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০১:০১ পূর্বাহ্ন
সোমবার, ১৮ সেপ্টেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
কিশোর ও যুব সমাজকে অপরাধ মুক্ত জীবন গড়তে সুষ্ঠু সাংস্কৃতিক চর্চা ও খেলাধুলায় উৎসাহ প্রদান করতে হবে- কাউন্সিলর জহুরুল আলম জসিম

আব্দুল হান্নান হিরা :: ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক ও চসিকের কাউন্সিলর আলহাজ্ব মোঃ জহুরুল আলম জসিম বর্তমান কিশোর ও যুব সমাজকে অপরাধ মুক্ত জীবন গড়তে সুষ্ঠু সাংস্কৃতিক চর্চায় মনোযোগী ও খেলাধুলার মনোনীবেশ করতে হবে। তার জন্য উপযুক্ত পরিবেশ তৈরী করতে হবে। এলাকার প্রতিটি খেলার মাঠকে  মিনি ষ্টেডিয়াম করতে সমাজের বর্ণাঢ্য বিত্তশালীদের এগিয়ে আসতে হবে। বর্তমানে পি ব্লক মাঠটিতে সন্ধ্যার পরে বখাটে তরুণ ও কিশোরদের বিভিন্ন অসামাজিক কর্মকান্ডে দেখা যায়। পাশাপাশি স্থানীয় ইট ও বালু ব্যবসায়ীরা মাঠটি ব্যবহার করে খেলার অনপযোগী করে তুলেছে। তাই এই মাঠটি সংস্কারের জন্য এলাকার বিশিষ্ট সমাজ সেবক হেকিম আলহাজ্ব খন্দকার মোঃ হোসেন তার অনুদানের ঘোষণা দিয়ে কিশোর ও যুবসমাজের পাশে দাঁড়ানোর জন্য কৃতজ্ঞা প্রকাশ করেন। ৪র্থ বারের মত ভাই বন্ধু মিনিবার নৈশ ফুটবল টূর্ণামেন্ট পরিচালনা পরিষদ আয়োজিত টূর্ণামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আশাবাদ ব্যক্ত করেন।

আওয়ামী যুবলীগের সংগঠক মোঃ আনিস চৌধুরী রাজনের সভাপতিত্বে ও ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাধারণ সম্পাদক মোঃ আব্দুল মান্নানের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৯নং উত্তর পাহাড়তলী ওয়ার্ড এ-ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও সমাজ সেবক হেকিম আলহাজ্ব খন্দকার মোঃ হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগ নেতা মোঃ জসিম উদ্দিন আরজু।

এসময় উপস্থিত ছিলেন ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি আবু নোমান নাহিদ, ওয়ার্ড যুবলীগ নেতা আবু সুফিয়ান মাহমুদ, জি-ব্লক বাজার কমিটির সাধারণ সম্পাদক মোঃ আহসান উল্লাহ হাসান, স্বাগত বক্তব্য রাখেন টূর্ণামেন্ট পরিচালনা কমিটির পক্ষে মোঃ হাসান ভূইয়া, আহমদ উল্লাহ মিঠু, মোঃ অভি, মোঃ সাগর, মোঃ আরিফ। টূর্ণামেন্টে ২০টি দল অংশগ্রহণ করে। উদ্বোধনীয় খেলায় ইন্টারমিয়ামী ২-০ গোলে এসি মিলান কে পরাজিত করে।