আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০১:৩০ পূর্বাহ্ন
সোমবার, ১১ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে মনিরুজ্জামান প্রকাশ শিমুল চৌধুরীর পক্ষ হতে মাহে রমজান উপলক্ষে ২শ পরিবারে ইফতার সামগ্রী বিতরন

বাদল রায় স্বাধীন :: সোনালী সন্দ্বীপ

সন্দ্বীপ উপজেলার গাছুয়া ইউনিয়নের চৌধুরী বাড়ির সন্তান, বিশিষ্ট দানবীর, সমাজ সেবক ও শিক্ষানুরাগী, আমেরিকা প্রবাসী মনিরুজ্জামান প্রকাশ শিমুল চৌধুরীর পক্ষ হতে পবিত্র মাহে রমজান উপলক্ষে ২০০ দরিদ্র ও হতদরিদ্র পরিবারে ইফতার সামগ্রী বিতরন করা হয়েছে।

আজ ১১ মার্চ ওনার নিজ বাড়িতে উক্ত ইফতার সামগ্রী বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- সাবেক ইউপি মেম্বার মোঃ আলমগীর, সন্দ্বীপ ডিজিটাল ল্যাবের সাবেক এমডি মোহাম্মদ আলী মনির, সন্দ্বীপ উপজেলা যুবলীগের সহ-সভাপতি মোঃ ইসমাঈল, ইউনিয়ন আওয়ামীলিগের যুগ্ন সম্পাদক সোহেব উদ্দিন বকুল সহ এলাকার অনেক গন্য মান্য ব্যাক্তিবর্গ।

উল্লেখ্য যে মনিরুজ্জামান প্রকাশ শিমুল চৌধুরী দীর্ঘ অনেক বছর ধরে সন্দ্বীপের প্রত্যন্ত অঞ্চলের দরিদ্র, হতদরিদ্র, বৃদ্ধ, প্রতিবন্ধী, অসুস্থ ও কন্যাদায়গ্রস্ত পিতাকে সহযোগিতা, স্কুল, কলেজে অধ্যয়নরত শিক্ষার্থীদের শিক্ষা সামগ্রী বিতরন, বৃত্তি প্রদান, স্কুল ব্যাগ বিতরন, স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন ও ল্যাবের প্রয়োজনীয় সামগ্রী প্রদান, ক্রীড়া ও সাংস্কৃতিক কর্মকান্ডে পৃষ্ঠপোষকতা সহ মানবিক অনেক কাজ করে প্রায় ২০ টির অধিক সংগঠন থেকে একজন সাদা মনের মানুষ হিসাবে সন্মাননা স্মারক গ্রহন করেছেন।

ইফতার সামগ্রী বিতরনকালে তিনি বলেন, আমার কোন রাজনৈতিক উচ্চাকাংখা বা নেতা হওয়ার মানষিকতা নেই। আমি কেবল মাত্র প্রবাসে যা উপার্জন করি তা নিজের প্রয়োজন মিটিয়ে বাকি টুকু মানুষের মাঝে বিলিয়ে আনন্দ বা মানষিক তৃপ্তি পাই। তাই আমার কোন চাওয়া পাওয়া নেই বলে আমি আমার নিজের এবং পরিবারের সদস্যদের জন্য আপনাদের সবার কাছে দোয়া প্রত্যাশী।