আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০১:৪৮ পূর্বাহ্ন
বুধবার, ১৩ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
শিক্ষাবিদ, সমাজসেবক ও সংগঠক মাস্টার ছায়েদুল হকের ২০তম মৃত্যুবার্ষিকী পালিত

সোনালী সন্দ্বীপ নিউজ ডেস্ক ::

মাস্টার ছায়েদুল হক ফাউন্ডেশনের উদ্যোগে গত ১২ মার্চ ২০২৪, মঙ্গলবার বিকেলে ফাউন্ডেশনের কার্যালয়ে পূর্ব সন্দ্বীপ হাই স্কুলের সাবেক প্রধান শিক্ষক, শিক্ষাবিদ, সমাজসেবক ও সংগঠক এ ওয়াই এম ছায়েদুল হকের ২০তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ফাউন্ডেশনের সিনিয়র সহ-সভাপতি ও মুস্তাফিজুর রহমান ডিগ্রি কলেজের সহকারী অধ্যাপক মুহাম্মদ মাইনুদ্দীন।

ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক কবি কাজী শামসুল আহসান খোকনের উপস্থাপনায় সভায় মরহুমের জীবন ও কর্মের উপর আলোকপাত করেন আবুল কাসেম হায়দার মহিলা কলেজের অধ্যক্ষ মোঃ হানিফ, পাবলিক হাই স্কুলের সহকারি প্রধান শিক্ষক মোঃ মোস্তফা, ফাউন্ডেশনের যুগ্ম সম্পাদক মোস্তফা আল মোস্তাফিজ প্রমুখ।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন শিক্ষার গুণগত মানোন্নয়নে অঙ্গীকারাবদ্ধ সাপ্তাহিক আলোকিত সন্দ্বীপ পত্রিকার সহযোগী সম্পাদক ইলিয়াছ সুমন।

সবশেষে দোয়া মাহফিল পরিচালনা করেন ফাউন্ডেশনের সহ-সভাপতি ও পূর্ব সন্দ্বীপ ইসলামিয়া দাখিল মাদরাসার সুপার মাওলানা কাজী নিজাম উদ্দিন। উপস্থিত সবার মাঝে তবারুক বিতরণের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।