আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ১২:০৩ পূর্বাহ্ন
সোমবার, ০১ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপ রিপোর্টার্স ক্লাবের আত্মপ্রকাশ : চারু মিল্লাত সভাপতি, মিলাদ মুদ্দাচ্ছির সাঃ সম্পাদক নির্বাচিত

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক ::

"স্বাধীনতা রক্ষে, গণমানুষের পক্ষে" স্লোগানকে ধারণ করে সন্দ্বীপের সংবাদকর্মীদের “সন্দ্বীপ রিপোর্টার্স ক্লাব”র আত্মপ্রকাশ ও কমিটি ঘোষণা করা হয়েছে।

গত ৩১ মার্চ, রবিবার সন্দ্বীপ এনাম নাহার বালিকা উচ্চ বিদ্যালয় মোড়স্থ সংগঠনের অস্থায়ী কার্যালয়ে এ কমিটি ঘোষণা করা হয়।

আত্মপ্রকাশ অনুষ্ঠানে সন্দ্বীপ রিপোর্টার্স ক্লাবের সকল সদস্যের সম্মতিক্রমে বিশিষ্ট শিক্ষানুরাগী, মিডিয়া ব্যক্তিত্ব, সমাজ সেবক ও প্রবীণ রাজনীতিবিদ এ. কে. এম বেলায়েত হোসেনকে প্রধান উপদেষ্টা, অ্যাডভোকেট মোঃ সাহাব উদ্দীনকে আইন উপদেষ্টা মনোনীত করা হয়।

কমিটিতে যমুনা টিভির প্রতিনিধি আমিনুল হক (প্রকাশ চারু মিল্লাত) কে সভাপতি, এবং দৈনিক মানবকন্ঠের প্রতিনিধি মুহাম্মদ মিলাদ হোসেন (প্রকাশ মিলাদ মুদ্দাচ্ছির) কে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়।

আগামী ২ বছরের জন্য এই নবগঠিত কমিটির অন্যান্যরা হলেন- মোহাম্মদ সাইফুল ইসলাম- সহসভাপতি (১), মোহাম্মদ আবছার উদ্দিন- সহ সভাপতি (২), কালবেলা প্রতিনিধি দিদারুল আলম- যুগ্ম সাধারণ সম্পাদক, মুহাম্মদ আব্দুল কাইয়ুম- সাংগঠনিক সম্পাদক, দৈনিক দিন প্রতিদিন প্রতিনিধি মোহাম্মদ শাহেদ খান- প্রচার সম্পাদক, হালিমা বেগম শান্তা- মহিলা বিষয়ক সম্পাদক, আব্দুর রহমান দপ্তর সম্পাদক, সাব্বির হোসেন- ক্রিড়া সম্পাদক ও সাদ্দাম হোসেন- কার্য নির্বাহী সদস্য।

আত্মপ্রকাশ সভায় টেলিকনফারেন্সে সংগঠনের প্রধান উপদেষ্টা এ.কে.এম বেলায়েত হোসেন বলেন, দেশের জন্য কাজ করতে বস্তুনিষ্ঠ সাংবাদিকতা, ও সাংবাদিকদের ঐক্যবদ্ধ ভুমিকার বিকল্প নাই।

এ সময় তিনি সংগঠনের সকল শুভ উদ্যোগে সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করেন এবং নতুন কমিটিকে আন্তরিক শুভেচ্ছা জানান।