আজ শনিবার, ২০ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ১১:৫৯ অপরাহ্ন
মঙ্গলবার, ০২ এপ্রিল, ২০২৪   |   sonalisandwip.com
কানাডিয়ান ফার্স্ট মাল্টিকালচারাল (সিএফএম) ফাউন্ডেশান এর উদ্যোগে দুঃস্থদের মাঝে খাবার সামগ্রী বিতরণ

মোবারক হোসেন ভূঁইয়া :: সোনালী সন্দ্বীপ ::

সিএফএম ফাউন্ডেশন এর উদ্যোগে ও অর্থায়নে এবং সিএফএম ফাউন্ডেশন এর বাংলাদেশ প্রতিনিধি মোসাদ্দেক আহমেদ এর ব্যবস্হাপনায় গরীব, অসহায়, অসুস্থ্ ও বয়স্ক ১৪৫ জনকে খাবার সামগ্রী বিতরন করা হয়।

গত ৩০ মার্চ শনিবার হালিশহর বি-ব্লক প্রাথমিক বিদ্যালয়ে বার সামগ্রী বিতরন কালে উপস্থিত ছিলেন, সিএফএম ফাউন্ডেশন এর কর্ণধার সন্দ্বীপ-গাছুয়ার সন্তান ও কানাডা প্রবাসী জামাল উদ্দিন মিন্টু।

তিনি বলেন, আমি মনে করি আমার সৃষ্টিকর্তা আমাকে তৈরি এই ভাবে তৈরি করেছেন। সামর্থ্য অনুযায়ী সহযোগিতা করে গরীব, অসহায় ও দুঃস্থ মানুষের পাশে থাকার জন্য। এটা আমার, আমাদের নৈতিক দায়িত্ব, আমরা যদি এদের পাশে না দাঁড়ায় তাহলে কে দাঁড়াবে। সৎকর্মে শরীক হওয়া সবারই দায়িত্ব। আমি যতদিন পৃথিবীতে থাকবো আমার চেষ্টা থাকবে গরীব অসহায় মানুষদের পাশে দাঁড়ানোর জন্য।

বিতরণ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বি-ব্লকের বাসিন্দা ও কানাডা প্রবাসী মোঃ আবুল হাশেম, সোনালী মিডিয়া ফোরাম চট্টগ্রাম এর ভারপ্রাপ্ত সভাপতি ও বি-ব্লক, সন্দ্বীপ সোসাইটির সাধারণ সম্পাদক মোসাদ্দেক আহমেদ, আমেরিকা প্রবাসী শহীদ উদ্দিন মাহমুদ শাহীন এবং বি-ব্লক ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মনির উদ্দিন কাউসার।