আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০১:৫৬ পূর্বাহ্ন
শনিবার, ১৮ মে, ২০২৪   |   sonalisandwip.com
চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বর্ষাকে দেখে প্রেমে পড়ে যাই- রাসেল মিয়া

সোনালী বিনোদন প্রতিবেদক । ।

চলছে শিল্পী সমিতির নির্বাচন চলছে হই হট্টোগোল, অভিনেত্রী রত্না কবিরের পক্ষে নির্বাচনী কাজে ব্যস্ত আরেক অভিনেতা রাসেল মিয়া৷ যারা ভোট দিতে আসছে, তাদের মিষ্টি হাসি দিয়ে বরণ করে বসার ব্যবস্থা করে দিলেন। এরইমধ্যে ভোট দিতে উপস্থিত হয়েছেন অভিনেত্রী ও উদ্যোক্তা বর্ষা চৌধুরী।

রাসেল মিয়া তাকে নিয়ে বসান, তার সঙ্গে কথা বলেই প্রেমে পড়ে যান। এরপর ফেসবুক আইডি আদান প্রদান করেন। হয়ে যায় প্রণয়।  সেই প্রণয়ের সীমারেখা না অতিক্রম করতেই পরিণয়ে রূপ পেল।  সিনেমায় অভিনয় করলেও রাসেল মিয়ার জীবনেও যে সিনেম্যাটিক ঘটনা ঘটে যাবে তিনি নিজেও জানতেন না। রাসেল বলেন, `চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনের দিন বর্ষাকে দেখে প্রেমে পড়ে যাই।

এরপর বিষয়টি রত্না আপুকে জানিয়ে বলি, আপু এই মেয়েকে আমি বিয়ে করবো। সেদিনই তার ফেসবুক আইডি নেই। তারপর তাকে নক দেই। একসময় আমরা বিয়ের সিদ্ধান্তে আসি।` রাসেল ও বর্ষার বিয়ে হয়েছে অভিনেত্রী রত্না কবিরের বাসায়। বিয়ের যাবতীয় তদারক করেছেন অভিনেত্রী ও ব্যবসায়ী হেলেনা জাহাঙ্গীর৷রাসেলের বিয়েতে উপস্থিত ছিলেন অভিনেত্রী রত্না কবির, অভিনেতা ডিএ তায়েব ও ব্যবসায়ী ও অভিনেত্রী হেলেনা জাহাঙ্গীর।

বিষয়টি সামাজিক মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী রত্না ও  হেলেনা জাহাঙ্গীর। তিনি খবরটি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, ‘ছোট ভাই রাসেল মিয়া কে বিয়ে করালাম।সকলে দোয়া করবেন। বউ আমার ছোট বোন বর্ষা চৌধুরী।

দুই জনেই সামাজিক মাধ্যমে অনেক পরিচিত মুখ। সবাই তাদের সুখী জীবনের জন্য দোয়া করবেন।’ মা লাইফ সাপোর্টে, কথা রাখতে ঢাকায় মোনালিমা লাইফ সাপোর্টে, কথা রাখতে ঢাকায় মোনালি ‘ভাইয়ারে’ সিনেমায় রাসেল মিয়া ছাড়াও হেলেনা জাহাঙ্গীর অভিনয় করেছেন। 

ভাইয়ারে নামের একটি ছবিতে অভিনয় করে আলোচনায় আসেন রাসেল মিয়া। তিনি সিনেমাটিকে পাপমুক্ত সিনেমা হিসেবে আখ্যা দিয়ে ভাইরাল হন। ‘ভাইয়ারে’ সিনেমায় রাসেল মিয়া ছাড়াও হেলেনা জাহাঙ্গীর অভিনয় করেছেন।

দীর্ঘদিন পর ঢাকাই চলচ্চিত্রে সুবাতাস বইতে শুরু করেছে। এমন সময় মুক্তি পায় ‘ভাইয়ারে’ চলচ্চিত্র। সিনেমাটির নির্মাতা এবং অভিনেতা রাসেল মিয়া কখনও রিকশা চালিয়ে, আবার কখনও ঠেলাগাড়ি ঠেলে প্রচার করে আলোচনায় আসার চেষ্টা করেছেন। কিন্তু তার সব প্রচেষ্টা ছাড়িয়ে গেছে সিনেমাটি মুক্তির পর।