আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ১২:৪১ পূর্বাহ্ন
সোমবার, ২০ মে, ২০২৪   |   sonalisandwip.com
জনতা ব্যাংক কর্মকর্তা আমিন রসুল সড়ক দুর্ঘটনায় নিহত

খালেদ মাহমুদ। । সোনালী সন্দ্বীপ । ।

জনতা ব্যাংক লি: রাউজান গহিরা শাখার সাবেক ম্যানেজার, বর্তমানে কক্সবাজার এরিয়া অফিসের সিনিয়র প্রিন্সিপাল অফিসার (এসপিও) হিসেবে কর্মরত আমিন রসুল আজ (২০মে সোমবার) এক সড়ক দুর্ঘটনায় নিহত হন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজেউন)।

মরহুম আমিন রসুল আজ সকালে কক্সবাজার শহরে জগিং শেষ করে বাসায় ফেরার পথে সড়ক দুর্ঘটনার শিকার হন। কক্সবাজারে প্রাথমিক চিকিৎসার পর অবস্থার অবনতি হলে তাঁকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষনা করেন।

মৃত্যুকালে মরহুম বিধবা স্ত্রী, ০৩ সন্তান এবং অসংখ্য গুনগ্রাহী রেখে যান। সন্দ্বীপ সরকারি কার্গিল হাইস্কুলের সাবেক শিক্ষক  আবদুল আউয়াল মাষ্টারের সেঝ ছেলে মরহুম আমিন রসুল সন্দ্বীপ উত্তর মগধরা ০১ নং ওয়ার্ডের স্থায়ী বাসিন্দা। মগধরা স্কুল এন্ড কলেজের সাবেক শিক্ষক মোঃ জসিম উদ্দিন তাঁর শ্বশুর।

রাউজানের গহিরা ডিগ্রী কলেজের সহকারী অধ্যাপক খালেদ মাহমুদ এক প্রতিক্রিয়ায় বলেন,  গহিরা ব্রাঞ্চে থাকার সময় জনতা ব্যাংক লি: রাউজান গহিরা শাখার সাবেক ম্যানেজার আমিন রসুলের কাছ থেকে যে হৃদ্যতা পেয়েছি তা এককথায় অতুলনীয়। আমি মরহুমের আত্মার মাগফেরাত কামনা করছি এবং শোক-সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সহানুভূতি প্রকাশ করছি।

মরহুমের ১ম নামাজে জানাজা আজ রাত ১০.৩০ মিনিটে চট্টগ্রাম মহানগরীর হালিশহর হাউজিং এষ্টেট কেন্দ্রীয় জামে মসজিদ চত্বরে এবং আগামীকাল (২১ মে মঙ্গলবার) সকালে লাশ সন্দ্বীপ নেয়ার পরে সেখানে আরেকটি নামাজে জানাজার পর তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।