আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০১:৫৫ পূর্বাহ্ন
শনিবার, ০৮ জুন, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে গভীর রাতে আগুনে পুড়ে রিপন বেকারি ছাই

ইলিয়াছ সুমন :: সোনালী সন্দ্বীপ । ।

সন্দ্বীপ উপজেলার নতুন বাজার আকবর হাটে গভীর রাতে অগ্নিকাণ্ডে রিপন বেকারি পুড়ে ছাই হয়ে গেছে। গতকাল রাত ২.৪০ মিনিটের সময় কালাপানিয়া ইউনিয়নের ২নং ওয়ার্ডে আকবর হাটের পশ্চিম মাথায় এ ঘটনা ঘটে।

৯৯৯ নাম্বার থেকে খবর পেয়ে দ্রুত সন্দ্বীপ ফায়ার সার্ভিস সিভিল ষ্টেশন রাত ৩ টা নাগাদ এসে দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ ঘটনা ঘটতে পারে।  

মোঃ রিপন মেম্বার জানান তিনি কিছুদিন আগে চায়না থেকে কয়েকটি উন্নত মানের খাবার তৈরির যন্ত্রপাতি এনেছেন গতকাল আগুন আমার সব কিছু ধ্বংস হয়ে গেছে, এখন আমি পথে বসার অতিক্রম হয়েছে, আমার পরিবার কিভাবে বাঁচাবো তা নিয়ে চোখমুখে অন্ধকার দেখছি। এ আগুনে আমার ৮০ থেকে নব্বই লক্ষ টাকার ক্ষতি হয়েছে।

সন্দ্বীপ ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্সের ষ্টেশন অফিসার কিরিটি রঞ্জন বড়ুয়া জানান রাত ২.৪০ নাগাদ একটি ফোন খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে সক্ষম হই। ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুন লাগছে। এতে প্রায় ৫ লক্ষ টাকা ক্ষতি হতে পারে।

এদিকে ৮ জুন বেলা ১২ টায় আকবর হাটে অগ্নিকাণ্ডে ক্ষতি গ্রাস্ত বেকারি পরির্দশন করে সার্বিক সহযোগিতার আসস্ত করছেন নৌ পরিবহন মন্ত্রনালয় সম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাহফুজুর রহমান মিতা এমপি।

এ সময় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা পরিষদের চেয়ারম্যান এস এম আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান ওমর ফারুক, মুছাপুর ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম, হারামিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, কালাপানিয়া ইউপি চেয়ারম্যান আলিমুর রাজী টিটু, সন্তোষপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন জাপর, গাছুয়া ইউপি চেয়ারম্যান আবু হেনা, আমানউল্লাহ ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম প্রমুখ।