আজ রবিবার, ২১ জুলাই, ২০২৪ || ৫ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ১২:৪৬ পূর্বাহ্ন
শুক্রবার, ০৫ জুলাই, ২০২৪   |   sonalisandwip.com
সুবিধাবঞ্চিত শিশুদের ভোকেশনাল কাজে দক্ষ করে গড়ার লক্ষ্যে দেশের বিভিন্ন স্থানে প্রশিক্ষণ ইনস্টিটিউট প্রতিষ্ঠা করবো - আলহাজ্ব আবুল বশর আবু

আবদুল হান্নান হীরা;;সোনালী সন্দ্বীপ (চট্টগ্রাম) 

সমাজের দরিদ্র পিছিয়ে পড়া সুবিধা বঞ্চিত নারী পুরুষ ও শিশুদের কল্যাণে কাজ করার লক্ষ্যে ২০১৩ খ্রি. প্রতিষ্ঠিত অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন এর উদ্যোগে পবিত্র ঈদুল আযহার কোরবানীর মাংস সংগ্রহ করে সমাজের দরিদ্র পিছিয়ে পড়া সুবিধা বঞ্চিত ৩৫০ জনের জন্য বর্ণাঢ্য নৈশভোজের আয়োজন করে। একইসাথে সংগঠনের উপদেষ্টা মরহুম আলহাজ্ব আবদুল মাবুদ চৌধুরীর স্মরণসভা অনুষ্ঠিত হয়।

গত ১ জুলাই সোমবার রাতে চট্টগ্রাম নগরীর হালিশহরস্থ প্রিন্স অব চিটাগাং কমিউনিটি সেন্টারে এই আয়োজন সম্পন্ন হয়। এতে প্রধান অতিথি ছিলেন বশর গ্রুপের চেয়ারম্যান এবং সিইও আলহাজ্ব আবুল বশর আবু।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে আজকের সুবিধাবঞ্চিত শিশুদের ভোকেশনাল কাজে দক্ষ করে গড়ার লক্ষ্যে নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশন দেশের বিভিন্ন স্থানে প্রশিক্ষণ ইনস্টিটিউট প্রতিষ্ঠা করবো। পাশাপাশি আমার মত আরো সমাজের বিত্তশালী ব্যক্তিবর্গকে এই সংগঠনের কাজে সহযোগিতা করার জন্য এগিয়ে আসার আহ্বান করছি।

অসহায় নারী পুরুষ ও শিশু কল্যাণ ফাউন্ডেশনের চেয়ারম্যান এইচ এম ওসমান গনি চৌধুরীর সভাপতিত্বে এবং সাংবাদিক এমরানুল ইসলাম মুকুল এর সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন সংগঠনের উপদেষ্টা এবং বনফুল এন্ড কোম্পানীর জেনারেল ম্যানেজার আমানুল আলম, রোটারিয়ান এসএম আজিজ, লায়ন মো. ফারুক আহমেদ, এসএম ওয়াজিউল্লাহ চৌধুরী, মনজুর আহমেদ, শাহিনা আক্তার, পারভীন সুলতানা, আজমিরা বেগম, দৈনিক স্বদেশ বিচিত্রা চট্টগ্রাম ব্যুরো প্রধান সাংবাদিক  আবদুল হান্নান হীরা প্রমুখ।

আলোচনা সভা শেষে সংগঠনের উপদেষ্টা আবদুল মাবুদ চৌধুরীর রুহের মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন চট্টগ্রাম বন্দর কর্তৃপক্ষের ডিটিএম অপারেশন জামে মসজিদের মুয়াজ্জিন মাওলানা আবু বক্কর।