আজ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ১২:৫৭ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
"জয় সেট সেন্টার" উদ্বোধনে প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক কাল সন্দ্বীপে আসছেন

রহিম মোহাম্মদ :: সোনালী সন্দ্বীপ

সন্দ্বীপে "জয় সেট সেন্টার" উদ্বোধন করবেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

১ মার্চ শুক্রবার প্রথমবারের মতো সন্দ্বীপ সফরে যাবেন এই প্রতিমন্ত্রী। দুপুর ২ টায় ভাসানচর থেকে স্পীড বোট যোগে তাঁর সন্দ্বীপ গুপ্তছড়া নৌ-ঘাটে পৌঁছার কথা রয়েছে।

বিকেল ৩টায় প্রতিমন্ত্রী সন্দ্বীপ বাউরিয়া ইউনিয়নের নাজির হাটের কুচিয়ামোড়া মৌজায় তথ্য ও যোগাযোগ প্রযুক্তি অধিদপ্তরের বাস্তবায়নাধীন ডিজিটাল সংযোগ স্থাপন প্রকল্পের আওতায় "জয় সেট সেন্টার" নির্মাণ কাজের শুভ উদ্বোধন করবেন।

৩টা ৩০মিনিটে "কানেক্টেড বাংলাদেশ" প্রকল্পের আওতায় সন্দ্বীপ উপজেলাধীন হারামিয়া ইউনিয়নে চলমান ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টিভিটি স্থাপন কার্যক্রমের অগ্রগতি পরিদর্শন সহ দ্বীপের ১৪টি ইউনিয়নে চলমান ব্রডব্যান্ড ইন্টারনেট কানেক্টিভিটি পরীক্ষামূলকভাবে চালু করবেন।

পরে উপজেলা শিক্ষা প্রতিষ্ঠানে স্থাপিত শেখ রাসেল কম্পিউটার ল্যাবের আইসিটি শিক্ষক, উইমেন এন্ড ই-কমার্সের নারী উদ্যেক্তা, ফ্রিল্যান্সার, ডিজিটাল সেন্টার, ডাকের উদ্যোক্তা ও সুশীল শ্রেণীর প্রতিনিধিদের সাথে আলোচনা সভা করার কথা রয়েছে।

অনুষ্ঠান শেষে প্রতিমন্ত্রী পলক স্পীড বোট যোগে সীতাকুণ্ড হয়ে চট্টগ্রামের বিভিন্ন কর্মসূচিতে যোগ দিবেন।

প্রতিমন্ত্রী'র আগমনকে কেন্দ্র করে সন্দ্বীপে আওয়ামী লীগ নেতাকর্মী এবং সাধারণ জনগণের মাঝে উৎসব বিরাজ করছে।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমদ পলক'কে বরণের লক্ষ্যে নানা আয়োজন এবং প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন সন্দ্বীপ উপজেলা প্রশাসন ও সরকারী দলের নেতা-কর্মীরা।