আজ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ১২:৩৩ অপরাহ্ন
রবিবার, ২৪ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
জেনিথ ইসলামী লাইফ ইন্সুইরেন্সের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক ::

জেনিথ ইসলামী লাইফ ইন্স্যুরেন্স কোম্পানী লিমিটেড সন্দ্বীপ শহর শাখা ও আকবর হাট জোনের উদ্যেগে ইফতার ও দোয়া মাহফিল ২৪ মার্চ ১৩ রমজান রবিবার সন্দ্বীপ উপজেলা কমপ্লেক্স খানদানি রেস্টুরেন্টে অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোম্পানির সন্দ্বীপ সার্ভিস জোনের জি এম এণ্ড ইনচার্জ এম এইচ কামরুল হাসান।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ প্রেস ক্লাব সন্দ্বীপ উপজেলা শাখার সভাপতি দৈনিক আমার সংবাদ, ডেইলি পোস্ট ও সাঙ্গু পত্রিকার সন্দ্বীপ প্রতিনিধি ইলিয়াছ সুমন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সন্দ্বীপ ইঞ্জিনিয়ার্স ক্লাবের সাধারণ সম্পাদক প্রকৌশলী আবজাল হোসেন ও ন্যাশনাল ব্যাংক কর্মকর্তা সোহেল রানা।

কোম্পানির এডুকেশন জুনিয়র অফিসার মোঃ আল আমিনের সঞ্চালনায় এতে আর ও বক্তব্য রাখেন কোম্পানি এজিএম মোঃ সামিম, বিএম মোঃ সাইফুল ইসলাম, ইউএম মোঃ বেলাল, সাবেক সেনা কর্মকর্তা মোঃ মাইন উদ্দীন ইউএম,, এফএ নজরুল ইসলাম সহ কোম্পানির কর্মকর্তার উপস্থিত ছিলেন।

বক্তরা বলেন, ইসলামের মৌলিক পাঁচটি স্তম্ভ রয়েছে। সেগুলোর মধ্যে রমজান মাসের রোজা অন্যতম ও অত্যন্ত গুরুত্বপূর্ণ। মাহে রমজান ঈমান ও তাকওয়া বৃদ্ধি করে, সকল অন্যায় অপকর্ম থেকে আমাদের বিরত রাখে সুতরাং আমাদের কে রমজানের পবিত্রতা রক্ষা করে ইমান আকিদা মতো চলতে হবে। এবং আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে।