আজ শনিবার, ১৮ মে, ২০২৪ || ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ১১:৪১ অপরাহ্ন
রবিবার, ০৫ মে, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আনোয়ার হোসেন’র আনারস প্রতীকের প্রচার প্রচারণায় তুঙ্গে

ফসি্উল আলম খোকন :: সোনালী সন্দ্বীপ

৬ষ্ঠতম বারের মত আগামী ৮মে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে, সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, মগধরা ইউনিয়নের বারবার নির্বাচিত চেয়ারম্যান, বিশিষ্ট দানবির ও রাজনীতিবিদ এস এম আনোয়ার হোসেনের আনারস প্রতীকের সমর্থনে, সকল শ্রমজীবী পেশাজীবী মানুষের মধ্যে উৎসব আনন্দ মেতে উঠেছে।

গত ২ এপ্রিল সরজমিনে গিয়ে দেখা গেল,সন্দীপ উপজেলা বদুউজ্জামান হাই স্কুল, সারিকাইত ইউনিয়নের সদর হাট,সারিকাইত কাজীপাড়া তেমাথা,শিবির হাট, এইস্থান গুলোতে পথ সভা ও গনসংযোগ চলা অবস্থায়, সারিকাইত ইউনিয়নের চেয়ারম্যান ও মেম্বারবৃন্দ সহ, ইউনিয়ন ওয়ার্ড বৃত্তি দলিয় নেতাকর্মী ও সকল পেশাজীবী মানুষ উপস্থিত ছিলেন।

এসময় জনগণের মাঝে আনন্দ উৎসব দেখা যায়, জনসাধারনের একটি কথা, এই দানবির ও মানবিক চেয়ারম্যান আনোয়ার হোসেনকে সন্দ্বীপ বাসীর প্রয়োজন।

একই অবস্থা গত ৩এপ্রিল পূর্বের কর্মসূচি হিসাবে, পথসভা গনসংযোগ ছিল, সন্দ্বীপ পৌরসভা, হরিশপুর বাতেন মার্কেট, তুলাতলী, তালুকদার মার্কেট,জগন্নাথ বাড়ি, আমানউল্ল‍্যা কালাপানিয়া সহ পথ সভার পাশাপাশি গনসংযোগ করা হয়।

এতে ইউনিয় চেয়ারম্যান মেম্বার উপস্থিত সহ ওয়ার্ড নেতা কর্মি উপস্থিত ছিলেন, চেয়ারম্যান আনোয়ার হোসেনর আনারস প্রতীকের সমর্থনে হিন্দু, মুসলিম, কামার কুমার, জেলে, কৃষক, ব‍্যবসায়ী ও রাজনীতিবিদ সহ সকলের মুখে আনারস প্রতীকের সমর্থনে রাস্তায় রাস্তায় শ্লোগানে শ্লোগানে মুখরিত।

অপরদিকে, গত ৩এপ্রিল সন্দ্বীপ প্রেসক্লাবের সংবাদকর্মীদের সাথে মত বিনিময় সভা করেছেন আসন্ন সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী এস এম আনোয়ার হোসেন।