আজ বুধবার, ২৫ নভেম্বর, ২০২০ || ১১ অগ্রহায়ণ ১৪২৭ বঙ্গাব্দ বুধবার, ১১:৩২ পূর্বাহ্ন
শনিবার, ২৭ এপ্রিল, ২০১৯   |   sonalisandwip.com
বীমার উন্নয়নের মাধ্যমেই দেশের উন্নয়ন সম্ভব : ফরিদুন্নাহার লাইলী

বীমাখাতের উন্নয়নের মাধ্যমে দেশের উন্নয়ন সম্ভব বলে মন্তব্য করেছেন জেনিথ ইসলামী লাইফের চেয়ারম্যান, সাবেক এমপি এবং বাংলাদেশ আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক মুক্তিযোদ্ধা ফরিদুন্নাহার লাইলী। আজ শুক্রবার বিকেলে কক্সবাজারে অনুষ্ঠিত কোম্পানির সফল কর্মকর্তাদের উন্নয়ন সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।
 
ফরিদুন্নাহার লাইলী বলেন, বর্তমান সরকার ডিজিটাল সরকার। জেনিথ ইসলামী লাইফও ডিজিটাল কোম্পানি হিসেবে এগিয়ে যাচ্ছে। সরকারের পাশাপাশি জেনিথ ইসলামী লাইফ দেশে বেকারত্ব ও দারিদ্র বিমোচনে কাজ করে যাচ্ছে। এ কাজে সবাইকে এগিয়ে আসা উচিত।
 
তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বীমাখাতের উন্নয়নে খুবই আন্তরিক। বীমা উন্নয়ন ও নিয়ন্ত্রণ কর্তৃপক্ষ (আইডিআরিএ) বর্তমান সরকারেরই অবদান। বীমাখাতের উন্নয়নে সংস্থাটি গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে। যা আওয়ামী লীগ সরকারের আন্তরিকতার বহি:প্রকাশ।
 
ফরিদুন্নাহার লাইলী বলেন, জেনিথ ইসলামী লাইফের পরিচালনা পরষদের প্রত্যেক সদস্য দ্রুত দাবি পরিশোধের ওপর জোর দিয়ে আসছে। গ্রাহক সেবার মান বাড়াতে তারা আন্তরিক প্রচেষ্টা চালাচ্ছেন। কোম্পানি বড় হলে কর্মীদের সুযোগ-সুবিধাও আরো বৃদ্ধি পাবে বলে তিনি সবাইকে আশ্বস্ত করেন।
 
সম্প্রতি রাজধানীর চকবাজার ও এফআর টাওয়ারে অগ্নি দুঘর্টনায় মর্মান্তিকতার কথা তুলে ধরে ফরিদুন্নাহার লাইলী বলেন, প্রতিটি মানুষকেই বীমার আওতায় আসা জরুরি। বিপদে-আপদের বীমাই তাদের পাশে দাঁড়াবে। বীমার মাধ্যমেই দেশের জিডিপি’র প্রবৃদ্ধি আরো বাড়ানো সম্ভব।
 
তিনি বলেন, আপনারা যারা আজ এখানের উপস্থিত হয়েছেন তারা সবাই দক্ষতা ও আন্তরিকতার পরিচয় দিয়েই এসেছেন। আপনাদের এই আন্তরিক প্রচেষ্টা ও কোম্পানির প্রতি ভালোবাসা আরো বাড়াতে হবে। এতে কোম্পানি যেমন এগিয়ে যাবে তেমনি আপনাদের সুবিধা বৃদ্ধি পাবে।