আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০২:৩২ পূর্বাহ্ন
সোমবার, ২৫ মার্চ, ২০২৪   |   sonalisandwip.com
মুছাপুর ৫ নং ওয়ার্ড প্রবাসী কল্যান সমিতি কর্তৃক ঈদ উপহার হিসাবে ২৩০ পরিবারে শাড়ি, লুঙ্গি বিতরন

বাদল রায় স্বাধীন; সোনালী সন্দ্বীপ ::

সন্দ্বীপে মুছাপুর ৫ নং ওয়ার্ড প্রবাসী কল্যান সমিতি কর্তৃক ৪র্থ তম ঈদ উপহার হিসাবে ২৩০ পরিবারে শাড়ি, লুঙ্গি বিতরন করা হয়েছে। নতুন শাড়ি ও লুঙ্গি হাতে পেয়ে আনন্দে সমিতির সাথে সংশ্লিষ্ট সকলের প্রতি ধন্যবাদ, কৃতজ্ঞতা ও দোয়া জ্ঞাপন করেছে উপকারভোগীরা।

উক্ত উপহার প্রদানের লক্ষে ২৪ মার্চ বিকাল ৩ ঘটিকার সময় মুছাপুর ৫ নং ওয়ার্ডের তহসিলদারগো স্কুল প্রাঙ্গনে আয়োজিত হয় এক সংক্ষিপ্ত আলোচনা সভা ও দোয়া মাহফিলের।

আলোচনা সভায় সভাপতিত্ব করেন মুছাপুর ৫ নং ওয়ার্ড প্রবাসী কল্যান সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি লন্ডন প্রবাসী মোঃ নিজাম উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান আবুল খায়ের নাদিম। বিশেষ অতিথি ছিলেন মাষ্টার মোঃ আব্দুল হান্নান, মাষ্টার মাহবুবুর রহমান,মাষ্টার নিজাম উদ্দীন,আহসান জামিল ট্যাকনিক্যাল সেন্টারের অধ্যক্ষ কামরুল হাসান, সমিতির যুগ্ন সাধারন সম্পাদক প্রকৌশলী দেলোয়ার হোসেন রিয়াদ,সহ-সাধারণ সম্পাদক মোঃ রিয়াদ, সাংগঠনিক সম্পাদক মিলাদ সহ এলাকার অনেক গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন মুছাপুর আদর্শ ক্লাবের সাধারন সম্পাদক মোঃ জাবেদ হোসেন।

সভায় বক্তারা বলেন মুছাপুর ৫ নং ওয়ার্ড প্রবাসী কল্যান সমিতির প্রতিষ্ঠাতা লন্ডন প্রবাসী মোঃ নিজাম উদ্দিন। তিনি ওয়ার্ডের সকল প্রবাসীকে একত্রিত করে একটি খুবই মানবিক উদ্দেশ্যে এই সমিতি গঠন করেছেন। সমিতির সকল নেতৃবৃন্দের চিন্তা ছিলো কোন প্রবাসী বিদেশের মাটিতে যদি কোন সংকটে পড়ে, কিংবা নিঃস্ব হয়ে বা অসুস্থ হয়ে দেশে ফিরে আসতে বাধ্য হয়,বা প্রবাসে কেউ মৃত্যুবরন করলে তাদের পাশে দাঁড়াবে এই মানবিক সংগঠন।

এছাড়াও উক্ত ওয়ার্ডের দুঃস্থ, অসহায় মানুষের পাশে দাঁড়াবে তারা। আজ তারই ধারাবাহিকতায় এই উপহার সামগ্রী বিতরন করা হলো। এই মহৎ উদ্দেশ্য নিয়ে কাজ করা সংগঠনের সকল সদস্যের প্রতি অপরিসীম শ্রদ্ধা ও সন্মান জানাই। তাদের কষ্টার্জিত টাকা নিজেদের আরাম আয়েশে ব্যয় না করে তারা অকাতরে বিলিয়ে দেয়। তাই তারা স্যালুট পাওয়ার যোগ্য।

প্রতিষ্ঠাতা সভাপতি নিজাম উদ্দিন বলেন আমার হাতে গড়া সংগঠনকে কেউ কেউ রাজনৈতিক উদ্দেশ্য হাসিল বা পদ পদবীর লোভে বিতর্কিত করতে চায়।কিন্তু আমরা আমাদের উদ্দেশ্য ঠিক রেখে পথ চলছি।