আজ শনিবার, ২২ জুন, ২০২৪ || ৭ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৩:৩১ পূর্বাহ্ন
শুক্রবার, ০৩ মে, ২০২৪   |   sonalisandwip.com
কালোকে কালো, সাদাকে সাদা বলবেন- সন্দ্বীপ উপজেলা চেয়ারম্যান পদ প্রার্থী এস.এম আনোয়ার হোসেন

সাইফুল ইসলাম ইনসাফঃ সোনালী সন্দ্বীপ ::

সন্দ্বীপ প্রেসক্লাবের সংবাদকর্মীদের সাথে মত বিনিময় সভা করেছেন আসন্ন সন্দ্বীপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আনারস প্রতীকের প্রার্থী এস এম আনোয়ার হোসেন।

মতবিনিময় সভায় তিনি বলেন আমি নির্বাচিত হলে আপনাদের সহযোগিতা ও পরামর্শ নিয়ে সন্দ্বীপের বিভিন্ন সমস্যা লাঘবে কাজ করবো। তবে পরামর্শ চাই মানে, কালোকে সাদা বলতে বলবোনা, কালোকে কালো, সাদাকে সাদা বলবেন আপনারা।  

অনেকে ঘাট ইস্যুতে আমাকে ভুল বুঝে বিতর্কিত মন্তব্য করার চেষ্টা করেন, সেখানে মূল সমস্যা কোথায় সেটা অনেকে যাচাই করেননা, আবার অনেকে বিগত সময়ে ঘটে যাওয়া নৌদূর্ঘটনাগুলোতে বিআইডব্লিউটিসি এবং টিএ এর ভূমিকা না বুঝে, দুর্ঘটনার জন্য কোন্ কর্তৃপক্ষ দায়ী সেটা না বুঝে, আমাকে দায়ী করে ফেলেছেন। এতকিছুর মাঝেও আমি নির্বাচিত হলে, যখন কথা বলার একটা প্ল্যাটফর্ম পাবো, তখন ঘাটের সমস্যা লাঘব ও ভাড়া কমানোর ব্যাপারে সর্বোচ্চ চেষ্টা করবো এই মুহুর্তে আমি এর বেশী কিছু  বলবোনা।

৩ মে বেলা ১১ টায় সন্দ্বীপ প্রেসক্লাবে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এসময় তিনি আরো বলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান নির্বাচিত হতে পারলে শিক্ষা, স্বাস্থ্যসহ আমার কর্মপরিধির মধ্যে যা যা পড়ে তার সবকিছুর সার্বিক উন্নয়নের মাধ্যমে অনিয়ম দূর্নীতিমুক্ত একটি ন্যায়ভিত্তিক
সন্দ্বীপ উপজেলা গড়তে পারবো বলে আমি আশাবাদী।

এসময় সন্দ্বীপ প্রেস ক্লাবের সভাপতি রহিম উল্যা সহ প্রেস ক্লাবের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।