আজ রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০৫:২৬ পূর্বাহ্ন
শুক্রবার, ২৮ জুন, ২০২৪   |   sonalisandwip.com
গাজীপুর জেলা আইনজীবী সমিতি ডিজিটালাইজেশনে এইচ আর সফট এর সাথে চুক্তি সম্পাদিত

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক :: দেশের অন্যতম ঐতিহ্যবাহী আইনজীবী সমিতি, গাজীপুর জেলা আইনজীবী সমিতি। দেশে আইনের শাসন, মানবাধিকার প্রতিষ্ঠা এবং রাষ্ট্রীয় অধিকার আদায়ের লক্ষ্যে এই সমিতি অগ্রণী ভূমিকা পালন করে আসছে।

গাজীপুর জেলা আইনজীবী সমিতির কার্যনির্বাহী পরিষদ ২০২৪-২০২৫ইং, সমিতির সম্মানিত সদস্য বিজ্ঞ আইনজীবীদের স্বার্থে সমিতিকে যুগোপযোগী ডিজিটালাইজড করতে ওয়েবসাইট ও একাউন্টস সিস্টেম, ওকালতনামা ও বেইলবন্ড সিস্টেম এবং ডিজিটাল লাইব্রেরি ম্যানেজমেন্ট সফটওয়্যার তৈরির নিমিত্ত্বে এইচ আর সফট বিডি এর সাথে চুক্তি কার্যকরী কমিটির সদস্যদের উপস্থিতিতে সম্পাদিত হয়।

গাজীপুর জেলা আইনজীবী সমিতি’র পক্ষে সাধারণ সম্পাদক, মোহাম্মাদ সিরাজুল ইসলাম এবং এইচ. আর. সফট বিডি এর প্রধান নির্বাহী কর্মকর্তা এ.এইচ.এম রোকমুনুর জামান রনি নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিপত্রে স্বাক্ষর করেন।

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সমিতির সম্মানিত সভাপতি রফিক উদ্দিন আহমেদ, সহ সভাপতি হাছিনা আক্তার জাহান বীথি, সহ-সাধারণ সম্পাদক মোঃ কামরুল হাসান, কোষাধ্যক্ষ মোঃ রাশেদ খান সোহেল, লাইব্রেরী সম্পাদক মোঃ সবুজ মিয়া সাজু, অডিটর মোঃ আল আমিন হোসেন, সাংস্কৃতিক সম্পাদক ওসমান গনি টিটু, ক্রীড়া সম্পাদক বেনজীর আহম্মেদ, মহিলা সম্পাদিকা জিনাত ফেরদৌস রত্না, কার্যনির্বাহী সদস্য কামরুল হাসান নাজমুল, মোঃ মাসুদুর রহমান ভুঁইয়া মাসুদ, আব্দুল্লাহ আল মামুন, আল-আমিন, মোঃ লুৎফর রহমান প্রধান, রফিকুল ইসলাম রফিক, মোঃ সোহেল রানা, রেবেকা সুলতানা, সেলিনা ইয়াসমিন ও  শেখ নাহিদ ফারহানা।