আজ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার, ০১:০০ পূর্বাহ্ন
বৃহস্পতিবার, ০৫ সেপ্টেম্বর, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে সংবর্ধিত হলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য মিলটন ভুঁইয়া

বাদল রায় স্বাধীন || বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সন্দ্বীপের সন্তান মিজানুর রহমান ভুঁইয়া মিলটন দীর্ঘ ৯ বছর পর দেশে ফিরেছেন কয়েকদিন আগে। দেশে এসে চট্টগ্রামস্থ সন্দ্বীপিদের সাথে কয়েকদিন সাংগঠনিক কার্যক্রম হিসাবে বিভিন্ন সভায় অংশ গ্রহন করে দলীয় নেতা কর্মীদের সংগঠিত করেছেন। কয়েকদিন চট্টগ্রামে অবস্থানের পর ৫ সেপ্টেম্বর তার সন্দ্বীপে শুভাগমন উপলক্ষে হাজার হাজার নেতাকর্মী তাকে বরণ করতে ছুটে যান সন্দ্বীপের গুপ্তছড়া ঘাটে।

সকল নেতা কর্মীরা বলেন, স্বচ্চ একজন রাজনীতিবিদের সন্দ্বীপ আগমনের খবর পেয়ে আমরা হৃদয়ের টানে ওনাকে বরন করতে হোন্ডা মহড়া ও বিশাল বিশাল মিছিল নিয়ে বরন করতে এসেছি, অভ্যর্থনা জানিয়েছি। দীর্ঘদিন পর তার সন্দ্বীপ আগমনে আমরা সবাই আনন্দিত ও পুলকিত।

গুপ্তছড়া ঘাটে প্রথমে তাকে অভ্যর্থনা জানানোর পর সন্দ্বীপ উপজেলা বিএনপির প্রধান কার্যালয়ের সামনে তিনি পথ সভায় বক্তব্য রাখেন। ৫ সেপ্টেম্বর সকাল ১২ ঘটিকায় ওনার সন্দ্বীপ আগমনের পর পথ সভায় সভাপতিত্ব করেন উপজেলা বিএনপির আহবায়ক এডভোকেট আবু তাহের।

উপজেলা বিএনপির সদস্য সচিব আলমগীর হোসাইন ঠাকুর এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির কেন্দ্রীয় নির্বাহী সদস্য মিজানুর রহমান ভুঁইয়া মিল্টন।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উত্তর জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার বেলায়েত হোসেন, উপজেলা বিএনপির যুগ্ন আহব্বায়ক পাশা সুজন পৌরসভা বিএনপির আহবায়ক রিপন তালুকদার, সদস্য সচিব সাবেক কাউন্সিলর ও জিএস আবুল বশার, পৌরসভা বিএনপির যুগ্ন আহব্বায়ক মাহবুবুল আলম শিমুল সহ আরো অনেকে।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, স্বৈরাচার হাসিনা আমাদেরকে মিথ্যা মামলা দিয়ে দেশের মাটিতে পা রাখতে দেয়নি। দীর্ঘদিন পর স্বৈরাচার শেখ হাসিনামুক্ত বাংলাদেশে ফিরেছি। খুবই ভালো লাগছে। আজ প্রিয় জন্মভূমি সন্দ্বীপের প্রিয়জনদের সাথে দেখা করতে পেরে আমি খুবই আনন্দিত। সবাইকে ঐক্যবদ্ধ করে সন্দ্বীপ বিএনপিকে একটি শক্তিশালী প্লাটফর্মে এনে দাঁড় করাবো যাতে সমাজ থেকে সকল অনিয়ম,দূর্নীতি লোপ পায়, মানুষ যাতে প্রাণভরে নিঃশ্বাস নিতে ও স্বাধীন ভাবে মত প্রকাশ করতে পারে। তবে দেশের সংস্কার ও গনতন্ত্রের পুনঃরুদ্ধারের জন্য একটি নির্বাচনী পরিবেশ তৈরি করতে অন্তর্বর্তীকালীন সরকারকে সহযোগিতা করতে হবে।