আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ || ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৭:২২ পূর্বাহ্ন
রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪   |   sonalisandwip.com
চট্টগ্রাম হালিশহর বনিক সমিতির আহবায়ক কমিটি গঠন : আহবায়ক-মঈনুল কাদের নাবিল, সদস্য সচিব রকিব উল আমীন

মোবারক হোসেন ভূঁইয়া :: সোনালী সন্দ্বীপ । ।

হালিশহর পোর্ট কানেক্টিং রোডস্থ ব্যবসায়ীদের এক মত বিনিময় সভা অনুষ্টিত হয় গত ০৭ সেপ্টেম্বর ২০২৪ শনিবার বিকাল ৩টায় চট্টগ্রাম নগরীর পোর্ট কানেক্টিং রোডের একটি রেষ্টুরেন্টে।

মোঃ রকিব উল আমীন এর সঞ্চালনায় উক্ত মত বিনিময় সভা সভাপতিত্ব করেন মঈনুল কাদের নাবিল। পবিত্র কোরআন তেলাওয়াত করেন শুক্কুর আলী।

সভায় উপস্থিত সকলের মতামতের ভিত্তিতে  ৯ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি ঘোষণা করা হয়। আহবায়ক- মঈনুল কাদের নাবিল, যুগ্ম আহবায়ক -মোঃ নুরুল কবির চৌধুরী, সদস্য সচিব  মোঃ রকিব উল আমীন ভূঁইয়া ও অন্যান্য সদস্যরা হলেন যথাক্রমে আরিফুল মাওলা আবেদ, মোঃ মাঈন উদ্দিন চোধুরী, মোঃ শফিকুল ইসলাম মামুন, মাকসুদের রহমান পারভেজ, তৌহিদুল ইসলাম  ও মোঃ নুরুল আবসার ।

মত বিনিময় সভায় বক্তারা বলেন পোর্ট কানেক্টিং রোডস্থ ব্যবসায়ীদের বিভিন্ন সমস্যার কথা তুলে ধরেন।   সংগঠনের শক্তি বৃদ্ধি, ঐক্যবদ্ধ, সদস্য সংগ্রহ সহ সমিতির ভবিষ্যত পরিকল্পনা নিয়ে উদ্দ্যোগ গ্রহণ করা উচিত বলে মনে করেন। 

বক্তারা আরো বলেন পোর্ট কানেক্টিং রোডের তিব্র যানজট, টোকাই, হিজড়া সমস্যা, চুরি সহ বিভিন্ন সমস্যা তুলে ধরেন। এই সব ব্যপারে প্রয়োজনে স্ব স্ব দায়িত্ব প্রাপ্তদের সাথে আলাপ আলোচনা করে সমাধান করার জন্য মতামত ব্যক্ত করেন।