আজ বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪ || ৪ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৭:২৩ পূর্বাহ্ন
রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪   |   sonalisandwip.com
প্রবাসীদের প্রথম শ্রেণীর নাগরিক সুবিধা ও অবসর ভাতা প্রদানের দাবি - রেমিট্যান্স যোদ্ধা সোসাইটি কুয়েত’র

কুয়েতের বাংলাদেশি অঞ্চল আব্বাসিয়ার জমজম হোটেলে অনুষ্ঠিত হলো রেমিট্যান্স যোদ্ধা সোসাইটি কর্তৃক বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শহীদ ও অসুস্থ ছাত্র-জনতার প্রতি দোয়া মাহফিল।

দ্বিতীয় পর্বে প্রবাসীদের স্বার্থ সংশ্লিষ্ট বিষয়ে সচেতনতা, অধিকার আদায় ও সম্মাননা প্রতিষ্ঠা নিয়ে প্রবন্ধ উপস্থাপনায় প্রতিষ্ঠানের সভাপতি আ ক ম আজাদ তত্ত্বাবধায়ক সরকারের কাছে প্রবাসীদের প্রথম শ্রেণীর নাগরিক সুবিধা ও অবসর ভাতা প্রদান সহ ১২ দফা দাবি উত্থাপন করেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কুয়েতের বাংলাদেশ দূতাবাসের সোনালী ব্যাংক এ,জি,এম মোহাম্মদ লুৎফুর রহমান।

রেমিট্যান্স যোদ্ধাদের স্বার্থসংশ্লিষ্ট বিষয়ে বিশেষ মেহমান হিসেবে বক্তব্য রাখেন আলহাজ্ব ইউনুস মিয়াজী, প্রকৌশলী মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ রফিকুল ইসলাম, হাজী মোঃ ইসমাইল, হাফেজ মোঃ  মোহাম্মদ আলমগীর, মোহাম্মদ আরিফ হোসেন, মোঃ আবু তারেক, মোহাম্মদ সালাউদ্দিন খান, মোঃ জহিরুল ইসলাম, আব্দুস সালাম মুন্সী, মহিউদ্দিন মজুমদার এবং মারুফ আল-আমিন প্রমুখ।

উক্ত অনুষ্ঠানে মিডিয়া ব্যক্তিত্ব হিসেবে উপস্থিত ছিলেন আরটিভির প্রতিনিধি জালাল উদ্দিন, এশিয়ান টিভির প্রতিনিধি মোহাম্মদ রবিউল ইসলাম ও প্রবাস বাংলার সহকারী সম্পাদক আল ইমরান শিকদার ও শাহ করিম।

দোয়া মাহফিল ও আলোচনা সভা পরিচালনা করেন সোসাইটির যুগ্ন আহবায়ক আমির হোসেন মজুমদার ও সদস্য সচিব আবু তারেক। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন মোহাম্মদ মিজানুর রহমান, মোহাম্মদ জিয়াউর রহমান ও মোহাম্মদ বিলাল পাটোয়ারী।