আজ মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর, ২০২৪ || ১ আশ্বিন ১৪৩১ বঙ্গাব্দ মঙ্গলবার, ১২:৫০ পূর্বাহ্ন
রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪   |   sonalisandwip.com

আব্দুল হান্নান হিরা । । সোনালী সন্দ্বীপ । ।

চট্টগ্রামের প্রবেশদ্বার ঐতিহাসিক অলংকার মোড়ে হেভেন সিটি সেন্টারের উদ্বোধন উপলক্ষে এক প্রাক-প্রস্তুতি সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান গত ৬ সেপ্টেম্বর বাদ আছর মার্কেট প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন হেভেন সিটি সেন্টারের ভূমি মালিক ও হেভেন সিটি সেন্টারের সভাপতি ডাঃ পুর্নেন্দু বিকাশ সাহা।

অনুষ্ঠানটি পরিচালনা করেন হেভেন এসেট্স লিঃ এর পরিচালক ও সি.ই.ও মোহাম্মদ আলাউদ্দিন, অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন হেভেন সিটি সেন্টারের উদ্বোধন পরিচালনা কমিটির উপদেষ্টা আইনজীবি জামাল উদ্দিন।

এতে আরও বক্তব্য রাখেন হেভেন এসেট্স লিঃ এর চেয়ারম্যান ও হেভেন সিটি সেন্টারের উদ্বোধন কমিটির সাধারণ সম্পাদক আলহাজ¦ সিরাজুল ইসলাম। হেভেন এসেট্স লিঃ ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার রহমত উল্ল্যাহ, হেভেন সিটি সেন্টারের ভূমি মালিক কমলেন্দুন বিকাশ সাহা ও মনোয়ার হোসেন মনির।

অনুষ্ঠানে বক্তরা আগামী ১৫ই নভেম্বরের মধ্যে সকল দোকানের ডেকোরশনের কাজ সমাপ্ত করে মার্কেট পরিচালনা পরিশোধ কে বুঝাইয়া দেওয়ার জন্য দোকানদার মালিকদের প্রতি জোর আহবান জানান।

হেভেন এসেট্ধসঢ়;স লিঃ পরিচালক মোঃ নিজাম উদ্দিন অনুষ্ঠানের শুরুতে প্রতিষ্ঠানটির সার্বিক মঙ্গল কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আন্তুর্জাতিক ইসলামিক বিশ^ বিদ্যালয়ের আরবী বিভাগের অধ্যাপক ও লালখান জামে মসজিদ এর খতিব আলহাজ তৌহিদুর রহমান। অনুষ্ঠানের পুতুল ও ফাহিম সংগীত পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয় ।