আজ রবিবার, ০৮ সেপ্টেম্বর, ২০২৪ || ২৩ ভাদ্র ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০৫:৩৪ পূর্বাহ্ন
শনিবার, ১৩ জুলাই, ২০২৪   |   sonalisandwip.com
চট্টগ্রামে দূরবীন মিডিয়া ফাউন্ডেশনের অনুদানের টেলি ছবি "মায়া" শুভ মহরত অনুষ্ঠান সম্পন্ন

আবদুল হান্নান হীরা (চট্টগ্রাম) :: দূরবীন মিডিয়া ফাউন্ডেশন এর প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও দৈনিক একুশের বাণী পত্রিকার বিভাগীয় ব্যুরো প্রধান মাহমুদ হায়দার জীবন এর সভাপতিত্বে ও সাংবাদিক এম মোসলেহ উদ্দিন বাহার এর সঞ্চালনায় রাত ৮.০০ ঘটিকায় জাঁকজমকপূর্ণ মায়া টেলি ছবির মহরত অনুষ্ঠান সম্পন্ন হয়।

অুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশন মহিলা কাউন্সিলর আঞ্জুমান আরা। প্রধান আলোচক ছিলেন সাবেক সংরক্ষিত মহিলা কাউন্সিলর আবিদা আজাদ।

বিশেষ অতিথি ছিলেন নোয়াখালী জেলা খাদ্য নিয়ন্ত্রক দেশবরেণ্য আবৃত্তি শিল্পী সঙ্গীতশিল্পী নাট্য নির্দেশক হাসান জাহাঙ্গীর, উদীচী চট্টগ্রাম এর সভাপতি নাট্যকার সুনীল ধর, টিভি ও চলচ্চিত্র অভিনেতা সুজিত দাস বাপ্পি, টিভি ও চলচ্চিত্র অভিনেতা মোশাররফ ভূঁইয়া পলাশ, দূর্নীতি দমন ও আইনি সহায়তা কেন্দ্র এর নির্বাহী পরিচালক জামাল চৌধুরী বিপ্লব, চট্টগ্রাম বিভাগীয় প্রধান উপদেষ্টা হেলাল উদ্দিন আকাশ।

আগত অতিথিগণ নিজ নিজ বক্তব্যে দূরবীন মিডিয়া ফাউন্ডেশনের অগ্রযাত্রা কে সাধুবাদ জানান। আত্মমানবতার সেবায় নিয়োজিত এ সংস্থা সাধারণ মানুষ ও দুঃস্থ অসহায় মানুষের পাশে দাঁড়ায় এতে সমাজের অনেক মানুষ তাদের অধিকার ফিরে পান। আগামীতেও যাতে এ ধারাবাহিকতা অব্যাহত থাকে অতিথিগণ এ প্রত্যাশা করেন এবং সংস্থার সাথে একাত্মতা প্রকাশ করে "মায়া" টেলি ছবির উত্তোরোত্তর সফলতা কামনা করেন।

স্বাগত বক্তব্য রাখেন দূরবীন মিডিয়া ফাউন্ডেশনের এসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার ও নারী নেত্রী মেহেরুন নিপা।  

শুভেচ্ছা বক্তব্য রাখেন অভিনেত্রী নাসরিন হীরা, দূর্বীন মিডিয়া ফাউন্ডেশন এর আজীবন সদস্য আরঙ্গজেব খাঁন সম্রাট, ইউনিট ম্যানেজার ও কন্ঠ শিল্পী আজমিরা বেগম মোনালিসা।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ট্রাক মালিক সমিতির নবনির্বাচিত সদস্য মো:রিয়াজ উদ্দিন, আশার আলো ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মো:রুহুল আমিন সালমান, নাগরিক ফোরামের সাংগঠনিক সম্পাদক এম মানসুর আলম,বায়েজিদ থানার যুগ্ম সাধারণ সম্পাদক এমডি নুর,প্যারামাউন্ট ইনসুরেন্সের আগ্রাবাদ ব্রাঞ্চ ইনচার্জ কামরুল আহসান উল্লাহ, ব্রাঞ্চ ম্যানেজার শাহীন আহমেদ সেলিম, ইউনিট ম্যানেজার ও নারী নেত্রী ফাতেমা আক্তার ডলি,ইউনিট ম্যানেজার ও অভিনেত্রী শিরিন আক্তার বিপাশা,ইউনিট ম্যানেজার ও মডেল রিনা বেগম সুস্মীতা, ইউনিট ম্যানেজার ও ব্যবসয়ী মো:এছাক,আজীবন সদস্য মাহী চৌধুরী, মো:রাশেদ চৌধুরী, মো:তিতাস, শিল্পী বসাক, শিখা সেন,চলচ্চিত্র ও টিভি অভিনেতা টি এ তুহিন, এস ভি খান,সাইফুল ইসলাম (আখেরি ভাই) আরও উপস্থিত ছিলেন দৈনিক স্বদেশ বিচিত্রা চট্টগ্রাম ব্যুরো প্রধান আবদুল হান্নান হীরা, রাজধানী টিভি সাংবাদিক রুমেন চৌধুরী, চট্টলা টিভির সাংবাদিক মাঈনুল হাসান, মিতু আক্তার, বিবি কুলসুম, আহমেদ কামাল আফতাব, বড়ুয়া সীমান্ত, সাজ্জাদ হোসেন, সায়েম উদ্দিন, আউয়াল খান শাহীন, তানজিলা লুনা, এ্যান্ঞ্জেলা প্রমুখ।

অবশেষে সভাপতির সমাপনী বক্তব্যে নারী ও পুরুষ উদ্যােক্তা সৃষ্টি করা। ক্ষুদ্র ঋণের মাধ্যমে আর্থিক সহায়তা দিয়ে সাবলম্বী করা। এত সুন্দর আয়োজনে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে নৈশভোজের পর অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।