আজ শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৪:৩১ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২   |   sonalisandwip.com
সরকারের বিরুদ্ধে বিরোধী জোটের ষড়যন্ত্র ও অশালীন বক্তব্যের প্রতিবাদে সন্দ্বীপে বিক্ষোভ মিছিল ও পথসভা অনুষ্ঠিত

আমরা কে কোন পদে আছি সেটা বিবেচ্য বিষয় নয় শরীরে আওয়ামীলিগের রক্ত বইছে তাই এ মুহুর্তে রাজপথে থাকা উচিত বলে মনে করছি -সাবেক মেয়র টিটু

-

আমরা কে কোন পদে আছি সেটা বিবেচ্য বিষয় নয়, আমাদের রক্তে আওয়ামীলিগের রক্ত বইছে তাই এ মুহুর্তে জননেত্রী শেখ হাসিনার বিরুদ্ধে সকল ষড়যন্ত্রের জবাব দিতে আমাদের রাজপথে থাকা উচিত বলে মনে করছি। তাই আমরা আজ রাজপথে নেমেছি সকল ষড়যন্ত্র নস্যাৎ করে দিয়ে জননেত্রী শেখ হাসিনার পাশে দাঁড়াতে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে সহযোগী হিসাবে কাজ করতে। আমরা দলের দুঃসময়ে রাজপথে ছিলাম, আছি, ভবিষ্যতেও থাকবো।

উক্ত কথাগুলো বলেছেন সন্দ্বীপের সাবেক মেয়র ও নব প্রজন্মে মুজিবের প্রতিষ্ঠাতা জাফর উল্যা টিটু। চট্টগ্রাম জেলার সন্দ্বীপে নব প্রজন্মে মুজিব নামে একটি রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন কর্তৃক আয়োজিত বিক্ষোভ মিছিল ও পথসভায় এ সমস্ত বক্তব্য দেন তিনি।

প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনা সরকারের বিরুদ্ধে বিরোধী জোটের ষড়যন্ত্র, অপপ্রচার, কটুক্তি ও অশালীন বক্তব্যের প্রতিবাদে এই বিক্ষোভ মিছিল ও পথসভার আয়োজন করা হয়।

গতকাল ২৮ ডিসেম্বর বুধবার উক্ত বিক্ষোভ মিছিল ও পথসভায় নেতুত্ব দেন নব প্রজন্ম মুজিবের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক মেয়র জাফর উল্ল্যা টিটু ও আব্দুল কাদের মিয়া ফাউন্ডেশন এর চেয়ারম্যান ও চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা আব্দুল কাদের মিয়া।

সকাল ১০ টায় সন্দ্বীপের বিভিন্ন ইউনিয়ন থেকে নেতা কর্মীরা পুর্ব সন্দ্বীপ উচ্চ বিদ্যালয়ের মাঠে এসে জড়ো হয়।এরপর বিশাল মিছিল নিয়ে বিক্ষোভ করতে করতে উপজেলা গেইটে এসে পথসভায় মিলিত হয়। সবার মুখে মুখে উত্তাল শ্লোগানে প্রকম্পিত হতে থাকে সন্দ্বীপ উপজেলার মুল সড়ক।

উক্ত সভায় সভায় সভাপতিত্ব করেন সাবেক মেয়র জাফর উল্যা টিটু।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামীলাগের উপদেষ্ঠা ও আব্দুল কাদের মিয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মাকছুদের রহমান ফুল মিয়া, আওয়ামীলিগ নেতা মশিউর রহমান বেলাল,হুমায়ুন কবির, মোশারফ হোসেন লিটন প্রমুখ।

সভায় বক্তারা বঙ্গবন্ধু, বাংলাদেশ ও শেখহাসিনাকে নিয়ে যারা ষড়যন্ত্র করবে তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে সব সময় রাজপথে থাকতে প্রস্তুত বলে দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।