আজ শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৮:৩৯ অপরাহ্ন
শনিবার, ১৪ জানুয়ারী, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপ সনাতনী শিক্ষার্থী কল্যান পরিষদের পক্ষ থেকে এসএসসি ও সনাতনী মেধাবৃত্তি পরীক্ষায় উর্ত্তীর্নদের সন্মাননা ও বৃত্তি প্রদান সম্পন্ন

বাদল রায় স্বাধীন :: সন্দ্বীপ সনাতনী শিক্ষার্থী কল্যান পরিষদের পক্ষ থেকে ২০২২ সালে এসএসসি ও সনাতনী মেধাবৃত্তি পরীক্ষায় উর্ত্তীর্ন শিক্ষার্থীদের সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে।

সন্দ্বীপ সনাতনী শিক্ষার্থী কল্যান পরিষদের উদ্যোগে ও সার্বজনীন শ্রী শ্রী সত্য নারায়ন ধাম পরিচালনা পরিষদের সার্বিক তত্বাবধানে এ বৃত্তি প্রদান করা হয়েছে। ১৩ জানুয়ারী মুছাপুরস্থ শ্রী শ্রী সত্য নারায়ন ধামে অনুষ্ঠিত এ সংবর্ধনা ও বৃত্তি প্রদান অনুষ্ঠানে বৃত্তি প্রাপ্ত ১৭ জন, সন্মাননা প্রাপ্ত ১১৭ জন সহ সর্বমোট ১৩৪ জন শিক্ষার্থীকে এ সন্মাননা ও পুরস্কার প্রদান করা হয়েছে।

সংগঠনের পৃষ্ঠপোষক যতন দাস এর সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে সন্মানীত অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাষ্টার গৌরাঙ্গ নন্দী,মাষ্টার গোপাল চন্দ্র দাস, মাষ্টার বিষ্ণুপদ রায়, মাষ্টার মাধব চন্দ্র রায়,সাবেক ব্যাংকার বাদল সাহা,শংকর সাহা, বিশিষ্ট সংগঠক অনাদী বরন চক্রবর্তী, সাংবাদিক বাদল রায় স্বাধীন, মাষ্টার উৎপল কান্তি রায়, মাষ্টার বিধান চন্দ্র দাস,মাষ্টার রনজিত কুমার শীল প্রমুখ। সংগঠনের সমন্বয়কারী প্রভাষক অমিত রায় এর সার্বিক তত্বাবধানে অনুষ্ঠিত সভায় সভা সঞ্চালনা করেন সংগঠনের প্রতিষ্ঠাকালীন সদস্য সবুজ মজুমদার।

সভায় বক্তারা বলেন সনাতনী সম্প্রদায়ের অনেকগুলো সংগঠন থাকলেও শিক্ষার্থীদের কল্যানে কাজ করছে একমাত্র এই সংগঠনটি। তারা প্রকৃত পক্ষে সমাজ পরিবর্তনের জন্য আগামী প্রজন্মকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত করার কাজ করে যাচ্ছে। তাদের এ মহতি কর্মকান্ডে সকলে পৃষ্ঠপোষকতা করে এই ধারাবাহিকতা বজায় রাখতে সহযোগিতা করা উচিত। আমরা এ সংগঠনের উত্তরোত্তর অগ্রগতি ও সাফল্য কামনা করছি।