আজ শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ১১:০০ অপরাহ্ন
বুধবার, ১৭ মে, ২০২৩   |   sonalisandwip.com
মানিকগঞ্জ সমিতির,ঢাকা'র ২০২৩-২০২৫ কার্যকালের অভিষেক অনুষ্ঠান আগামী শুক্রবার

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক :: ঢাকায় অবস্থানরত মনিকগঞ্জবাসীদের সংগঠন মানিকগঞ্জ সমিতি, ঢাকা এর ২০২৩-২০২৫ কার্যকালের নবগঠিত কমিটির অভিষেক অনুষ্ঠান আগামী ১৯ মে, ২০২৩ শূক্রবার বিকেল ৪.৩০ টায় রমনায় অবস্থিত ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে অনুষ্টিত হবে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় স্বরাষ্ট্রমন্ত্রী জনাব আসাদুজ্জামান খান কামাল এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মাননীয় সংসদ সদস্য জনাবা মমতাজ বেগম।

আলোচ্য অনুষ্ঠানে সংগঠনের সম্মানিত উপদেষ্টাবৃন্দ, আজীবন ও সাধারণ সদস্যবৃন্দ এবং মানিকগঞ্জে জন্মগ্রহণকারী জ্ঞানী-গুণী-কীর্তিমান ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করবেন ডা. রওশন আরা বেগম।

উল্লেখ্য, সৌহার্দ্য ও সম্প্রীতির প্রত্যয়ে ১৯৫৩ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী সংগঠন মানিকগঞ্জ সমিতি, ঢাকা যা এখন গৌরব, ঐতিহ্য ও সাফল্যের ৭০ বছরে পদার্পণ করেছে। এই সমিতির প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন উপ-মহাদেশের প্রখ্যাত চিকিৎসক ডা. মন্মথ নাথ নন্দী ও সাধারণ সম্পাদক ছিলেন এড. আফতাব উদ্দিন আহমেদ (আতা মিয়া)। বর্তমানে সভাপতি ও সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন যথাক্রমে ডা. রওশন আরা বেগম ও ড.মোঃআবদুর রউফ।