আজ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০১:২১ অপরাহ্ন
মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
সন্দ্বীপে ৬৫৬০ টি কম্বল বিতরন এর উদ্বোধন করলেন জেলা প্রশাসক ফখরুজ্জামান

বাদল রায় স্বাধীন :: সন্দ্বীপে শীত মৌসুমে গরীব ও দুঃস্থদের মাঝে মানবিক সহায়তা হিসাবে ৬৫৬০ টি কম্বল বিতরন এর উদ্বোধন করলেন জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট চট্টগ্রাম আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান। দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর এবং দূর্যোগ ও ত্রান মন্ত্রনালয় কর্তৃক উক্ত কম্বল বিতরন করা হয়।

উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত উক্ত অনুষ্ঠানে একই সাথে সার বীজ এবং প্রধানমন্ত্রীর উপহার হিসাবে বই ও বিতরন করা হয়েছে কিশোর কিশোরী ক্লাব সমূহে।

১৯ ডিসেম্বর দুপূর ১২ ঘটিকায় সন্দ্বীপ উপজেলা প্রশাসনিক ভবন চত্বরে উক্ত কম্বল বিতরন কাজে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা খোরশেদ আলম। এ সময় জেলা প্রশাসকের সফর সঙ্গী চট্টগ্রাম থেকে আগত বিভিন্ন প্রশাসনিক লেভেলের কর্মকর্তাগন ও উপস্থিত ছিলেন।

উক্ত কম্বল বিতরন কাজের সমন্বয় করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইসমাঈল। উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ইসমাঈল হোসেন জানান শীত মৌসুমকে সামনে রেখে সন্দ্বীপে গরীব ও দুঃস্থদের মাঝে সর্বমোট ছয় হাজার পাঁচশত ষাটটি কম্বল বিতরন করা হবে।

আজ জেলা প্রশাসকের মাধ্যমে শতাধীক লোকজনের মাঝে বিতরনের মাধ্যমে এই কম্বল বিতরন কাজের শুভ উদ্বোধন করা হয়েছে। বাকি সব কম্বল প্রতিটি ইউনিয়নের লোকজনের মাঝে ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে পর্যায়ক্রমে বিতরন করা হবে।এই ব্যাপারে সকল চেয়ারম্যানদের সহযোগিতা কামনা করছি।