আজ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৩:০০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২১ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
সংসদ নির্বাচনকে সামনে রেখে সন্দ্বীপে  জেলা প্রশাসকের মতবিনিময় 

রহিম মোহাম্মদ :: দ্বাদশ সংসদ নির্বাচনকে সামনে রেখে চট্টগ্রাম জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার  আবুল বাসার মোহাম্মদ ফখরুজ্জামান  মঙ্গলবার (১৯ ডিসেম্বর) সন্দ্বীপে বিভিন্ন অনুষ্ঠানে যোগদান করেন। তিনি সকাল ১১ টায় ৭ জানুয়ারী অনুষ্ঠেয়

জাতীয় সংসদ নির্বাচনে  প্রতিদ্বন্দ্বী ৮ জন প্রার্থী, সমর্থক ও প্রার্থীদের প্রস্তাবক-সমর্থক কারীদের সাথে নির্বাচন আচরণ বিধিমালা সংক্রান্ত বিভিন্ন বিষয়ে মতবিনিময় করেন।

সন্দ্বীপ উপজেলা পরিষদের শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলরুমে অনুষ্ঠিত এ সভায় উপস্থিত  ছিলেন আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মাহফুজুর রহমান মিতা,স্বতন্ত্র প্রার্থী ডাঃ জামাল উদ্দিন চৌধুরী, জাসদ মনোনীত নুরুল আখতার,এনপিপি প্রার্থীঅধ্যক্ষ মুকতাদের আজাদ খান, বাংলাদেশ সুপ্রিম পাটির কেন্দ্রীয় নেতা নুরুল আনোয়ার হিরণ, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী মোহাম্মদ উল্ল্যাহ খান ও  ইসলামী ফ্রন্ট বাংলাদেশ মনোনীত প্রার্থী আবদুর রহিম আজাদ।

 জেলা প্রশাসক ও রিটার্ণিং কর্মকর্তা আবুল বাশার মুহাম্মদ ফখরুজ্জান বলেন-- আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠেয় নির্বাচন সুষ্ঠু, শান্তিপূর্ণ, স্বচ্ছ ও নিরপেক্ষ করতে যা যা করা দরকার আমরা তা করবো।   এ সময় তিনি সংশ্লিষ্ট  সবার সহযোগিতা কামনা করেন।

সভায় সভাপতিত্ব করেন সন্দ্বীপ উপজেলা নির্বাহী অফিসার মোঃ খোরশেদ আলম চৌধুরী।

বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম জেলা পুলিশ সুপার মোঃ শফিউল্লাহ বিপিএম পিপিএম বার। উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সৈয়দ মুরাদ ইসলাম, সন্দ্বীপ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন সহ জেলা উপজেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তাবৃন্দ।  

 রিটার্নিং অফিসার ফখরুজ্জামান প্রিজাইডিং অফিসার ও সহকারী প্রিজাইডিং অফিসারদের সাথেও নির্বাচনী দায়িত্ব পালন বিষয়ে মতবিনিময় করেন।

এ ছাড়াও তিনি ওইদিন  ০৮জন বীর মুক্তিযোদ্ধার মাঝে ডিজিটাল সনদ, অসহায় ও দুস্থদের মাঝে শীতবস্ত্র, কিশোর-কিশোরী ক্লাবে বই উপহার ও প্রান্তিক কৃষকের মাঝে কৃষি উপকরণ বিতরণ করেন।