আজ শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪ || ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শনিবার, ০৬:১৩ অপরাহ্ন
বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
সন্দ্বীপে ৪ হতে ৬ মার্চ পর্যন্ত রোগী দেখবেন প্রফেসর ডাঃ মোঃ সাহেদুর রহমান খান

শাহাদাৎ হোসেন আশরাফ ;; সোনালী সন্দ্বীপ

আগামী ৪ মার্চ  হতে ৬ মার্চ পর্যন্ত সন্দ্বীপে রোগী দেখবেন জাতীয় বক্ষব্যধি ইনাস্টটিউট ও হাসপাতাল সাবেক পরিচালক, মেডিসিন, এজমা ও বক্ষব্যাধি রোগ বিশেষজ্ঞ প্রফেসর ডাঃ মোঃ সাহেদুর রহমান খান।

তিন দিন তিনটি স্থানে সকাল হতে সন্ধ্যা পর্যন্ত বিনামূল্যে রোগী দেখবেন তিনি। সুশৃংখল ভাবে এ কার্যক্রমের জন্য সিরিয়ালের জন্য নীচে এলাকাভিত্তিক তিনটি মোবাইল নাম্বার দেওয়া হল। এই নাম্বারগুলোতে সিরিয়াল দেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা হয়েছে।

১। শঙ্কর পাল, পল্লী চিকিৎসক, গনি মেডিকো, কেন্জা তলী বাজার (বোড স্কুল, রহমতপুর হাই স্কুল সংলগ্ন) রহমতপুর, সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার ০১৮১৭৭২০২৮৭।  রোগী দেখার সময় ও তারিখ : সকাল ১০ টা হতে সন্ধ্যা ৬টা পর্যন্ত, ০৪/০৩/২০২৪।

২।   বাবুল (রেজাউল মাওলা), বাবুল ফার্মেসি (জনসেবা ফার্মেসী) শিবের হাট। সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার ০১৭১১০৪৭০৩৭। রোগী দেখার সময় ও তারিখ : সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা, ০৫/০৩/২০২৪ ইং।

৩। শঙ্কর কান্তি শীল, পল্লী চিকিৎসক, প্রীতি ফার্মেসি, আকবরহাট, সিরিয়ালের জন্য মোবাইল নাম্বার ০১৭২১৩১৮৬১৫। রোগী দেখার সময় ও তারিখ > সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা ০৬/০৩/২০২৪।

সার্বিক যোগাযোগ : সেলিম খান, ০১৮২৯০৬৬৯১০। সাবেত খান ( শিবলী) ০১৭১৩৩৩৭০৫৯। মাস্টার এনামুর রহমান খান (শিহাব) ০১৮১৬৩১৮৫৬৪। সহকারি অধ্যাপক এনায়েতুর রহমান খান (সাপি) ০১৮১৮৯৮২৬৪৮।

অনিবার্য কারণে সময় পরিবর্তনের প্রয়োজন হলে তৎক্ষণাৎ জানানো হবে। 

সন্দ্বীপের কৃতি সন্তান জাতীয় বক্ষব্যধি ইনাস্টটিউট ও হাসপাতাল সাবেক পরিচালক প্রফেসর ডাঃ মোঃ সাহেদুর রহমান খান জানান- শিকড়ের প্রতি দায়বদ্ধতায় পরম করুনাময় আল্লাহর সন্তুষ্টির জন্য" আমার প্রিয় জন্মস্থান, আমার শিকড়, আমার গর্বের স্থান, দ্বীপ মাতা সন্দ্বীপের মানুষের জন্য এই স্বাস্থ্য সেবার আয়োজন করেছেন।

এদিকে শত ব্যস্ততার মাঝেও সন্দ্বীপের মানুষের জন্য জনাব ডাঃ মোঃ সাহেদুর রহমান খানের এই মহানুভবতায় সোনালী সন্দ্বীপ সম্পাদনা পরিষদের পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা  এবং পুরো কার্যক্রমের সফলতা কামনা করা হয়েছে।