আজ শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪ || ১৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ০৭:৫১ অপরাহ্ন
সোমবার, ১৫ অক্টোবর, ২০১৮   |   sonalisandwip.com
ক্যান্সার আক্রান্ত আব্দুর রহিম সামিমের পাশে মাস্টার কামাল উদ্দিন স্মৃতি সংসদ নেতৃবৃন্দ

 

গত ১৪ আগস্ট ক্যান্সার আক্রান্ত যুবক আবদুর রহিম সামিমকে দেখতে যান মাস্টার কামাল স্মৃতি সংসদের সদস্য বৃন্দ। এই সময় তার বর্তমান শারিরিক অবস্থা জানতে চাইলে রহিম জানান, গত ১৫ জুলাই তার কাশি দেখা দেয়, তার দু’দিন পার গলার নিচে বাম পাশ্বে টিউমার দেখা দেয় এবং প্রচন্ড ব্যথা করে। ডা. আবদুল হালিম সাগরের সাথে দেখা করলে তিনি  মেডিসিন বিশেষজ্ঞ ডা. সেলিমকে রেপার করেন। ডা. সেলিম তাকে দেখে ধারনা করেন ক্যান্সার হতে পারে, তাই তিনি রেপার করেন ক্যান্সার বিশেষজ্ঞ ডা.গোলাম রাব্বানিকে। একটা টিউমার থেকে রস বের করে টেস্ট করার জন্য ইন্ডিয়া ভ্যালোর সি.এম.সিতে পাঠান। সেখানে টেস্টে ক্যান্সার ধরা পরে।

সে বর্তমানে ভ্যালোর সি.এম.সি হাসপাতালে উন্নত চিকিৎসাধীন আছে। আবদুর রহিম সন্দ্বীপস্থ কালাপানিয়া গ্রামের মুসলিম সম্ভ্রান্ত মধ্যবিত্ত পরিবারের সন্তান।  কালাপানিয় উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা মরহুম মাস্টার কামাল উদ্দিনের দৌহিত্র। মাতা-পিতা, দুই ভাই এক বোন , স্ত্রী ও দুই বছরের কন্যা সন্তান নিয়ে তার সাজানো সংসার।

আবদুর রহিম সামিমকে দেখতে যাওয়াদের মধ্যে ছিলেন মাস্টার কামাল স্মৃতি সংসদের প্রতিষ্টাতা সদস্য ও সাবেক সভাপতি মোঃ আবুল কাশেম, প্রতিষ্টাতা সদস্য ও সাবেক সভাপতি মোঃ মাস্টার নুরুল আলম, মাস্টার ফারুক আহাম্মেদ, সভাপতি মোঃ সামছুম আজম অন্জু, সাবেক সভাপতি মোঃ গোলাম মোস্তফা শাহিন, জামিল উদ্দিন হৃদয়, মোঃ মাস্টার দেলোয়ার হোসেন, মোঃ আশরাফুল আলম আক্তার, দিদারুল আলম ভূঁইয়া, নুরুল আহাদ, রিয়াদ হোসেন, মাহাবুবুল মাওলা শিমুল, মোঃ মোবারক হোসেন ভূঁইয়া, মোঃ শরিফ হোসেন, মোঃ মাহাবুবুর রহমান, মোঃ আমিনুর রসুল, মোঃ কফিল উদ্দিন, মোঃ ফায়েল হোসেন,মোঃ শাহিন উদ্দিন প্রমূখ, মাস্টার কামাল উদ্দিন স্মৃতি সংসদের সদস্যদের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করেন।