আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ১১:০৯ পূর্বাহ্ন
মঙ্গলবার, ০৫ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
যুক্তরাষ্ট্রে রেজওয়ানা এলভিস পেলেন ১৩ তম এনআরবি এ্যাওয়র্ড ২০২৩

শুরুটা ২০০৯ থেকে। হাঁটি হাঁটি পা পা করে অনেক দূর এগিয়ে যাওয়া। রিপোর্টিং, নিউজ এ প্রোগ্রাম উপস্থাপনা সাথে রিয়েল স্টেট ব্যবসা দিয়ে নিজেকে প্রতিষ্ঠিত করা সেই মেয়েটি মিডিয়া জগতে পার করছে দীর্ঘ ১৫টি বছর। তার এই সুদীর্ঘ কাজের স্বীকৃতি হিসাবে নতুন করে আরো একটি অর্জন যুক্ত হলো তার ঝুলিতে।

রেজওয়ানা এলভিস বাংলাদেশের মিডিয়া জগতে একটি পরিচিত নাম। যুক্তরাষ্ট্রে তিনি জিতে নিলেন ১৩ তম এনআরবি এ্যাওয়র্ড ২০২৩, আয়োজনে শো টাইম মিউজিক।

যুক্তরাষ্ট্রে বসবাসরত ২০ জনের বেশি শিল্পী, সাংবাদিক, মিউজিশিয়াান, ব্যবসায়ি, এ্যাক্টিভিস্ট, ডাক্তার আইনজীবি সহ বিভিন্ন পেশায় অবদান রাখা ব্যক্তিদের সম্মাননা দেয়া হয়েছে।

নিউইয়র্কের কুইন্স প্যালেসে এই এ্যায়াওর্ডের আয়োজন করা হয়। রেজওয়ানা একুশে টেলিভিশনে দীর্ঘ ৫ বছর কাজ করার পর বাংলাদেশের জনপ্রিয় টিভি চ্যানেল বাংলাভিশনে ২০১৩ সাল থেকে সিনিয়ার ব্রডকাস্ট জার্নালিস্ট হিসাবে কাজ করে যা্চ্ছেন।

সম্প্রতি তিনি যুক্তরাষ্ট্রে থেকে এ্যাওয়ার্ড অর্জন করেছেন। তার এই সাফল্যের কারন জানতে চায়লে তিনি জানান কঠোর পরিশ্রম এবং সততার সাথে কাজ করে যাওয়ার ফল এটি। এজন্য আল্লাহর প্রতি কৃতজ্ঞতা জানান রেজওয়ানা এলভিস।

তিনি এর আগে বাংলাদেশ সহ ইতালি আমেরিকাতেও এ্যাওয়ার্ড গ্রহন করেন। চলতি বছরে বিনোদন মাল্টিমিডিয়া সার্ভিসেস ইউএসএ থেকে সমাজে তার অবদানের জন্য এ্যাওয়ার্ড গ্রহন করেন, পাশাপাশি বাংলাদেশেও বেশ কয়াকটি এ্যাওয়ার্ড নিজের ঘরে তোলেন। ২০২২ এ ইতালিতে সম্মানীত হল রেজওয়ানা।

শো টাইম মিউজিকের এবারের আয়োজনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চিত্রনায়িকা মৌসুমি, এবং শো টাইমের কর্ণধার আলমগির খান আলম এ্যার্টনি মইন চৌধুরীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গ।

এরপর প্রবাসে বসবাসরত প্রবাসিদের এবং বাংলাদেশে বিভিন্ন পর্যায়ে অবদান রাখা ব্যক্তিদের সম্মানিত করা হয়।

এ সময় নায়িকা মৌসুমিকেও স্বারক প্রদান করে সম্মানিত করা হয়েছে। সাংস্কৃতিক অনুষ্ঠানের শেষে ছিলো চ্যানেল আই সেরা কন্ঠ কৃষ্ণা তিথী, ক্লোজআপ ওয়ান তারকা শশী এবং বিন্দু কনার পরিবেশনা।

# শরিফ উদ্দিন সন্দ্বীপী