আজ রবিবার, ০৫ মে, ২০২৪ || ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ রবিবার, ০৮:৪৬ পূর্বাহ্ন
মঙ্গলবার, ১৯ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
মূল ভূখন্ডের সাথে ২৪ ঘন্টা যাতায়াতের ব্যবস্থা করব -সন্দ্বীপে পথসভায় আওয়ামীলীগ প্রার্থী মিতা

রহিম মোহাম্মদ:

চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসনে আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মাহফুজুর রহমান মিতা বলেছেন, করোনা মহামারী, ঘূর্ণিঝড়, জলোচ্ছ্বাসের ঝুঁকি নিয়ে সন্দ্বীপ বাসীর পাশে ছিলাম।

করোনা মহামারীর সময় যখন বাবা-সন্তানকে চিনতোনা, স্ত্রী তার স্বামীকে চিনতেননা,  সে সময় আমি দ্বীপের অসহায় মানুষের পাশে ছিলাম। গত দশ বছরে প্রতি সপ্তাহে ঢাকা থেকে এসে সন্দ্বীপবাসীর  খোঁজ খবর নিয়েছি, ভবিষ্যতেও সুখে-দুঃখে দ্বীপবাসীর পাশে থাকতে চাই।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে নির্বাচনী প্রচারণার প্রথম দিবসে সন্দ্বীপের হারামিয়ায় এনাম নাহার মোড়ে অনুষ্ঠিত পথসভায় তিনি এসব কথা বলেন।  

সভায় তিনি আরো বলেন, গত দশ বছরে আমি সকল ব্যবসায়ীদের শান্তিতে ব্যবসা করার ব্যবস্থা করেছি। এই সন্দ্বীপে এক সময় সন্ত্রাসীদের অস্ত্রের মহড়া থাকলেও এখন আর নেই। দ্বীপের মূল সমস্যা নৌ-যাতায়াত।

সন্ধ্যার পরে চট্টগ্রামের সাথে সন্দ্বীপের যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়৷ আমি পুনরায় নির্বাচিত হলে মূলভূখন্ডের সাথে ২৪ ঘণ্টা নৌ-যাতায়াতের ব্যবস্থা করব। মিতা বলেন, নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু ।

মানুষ নৌকায় ভোট দেওয়ার জন্য মুখিয়ে আছে। সকলের প্রতি আমার আহ্বান থাকবে আচরণ বিধি মেনে প্রচারণা চালাতে হবে। ষড়যন্ত্র যত হোক, আমার বিশ্বাস দ্বীপবাসী শেখ হাসিনার নৌকা প্রতীককে ভোট দিয়ে জয়যুক্ত করবেন।
নির্বাচনী পথসভায় উপস্থিত ছিলেন সন্দ্বীপ উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি আলাউদ্দিন বেদন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান মাইনউদ্দিন মিশন ছাড়াও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানসহ স্থানীয় আওয়ামিলীগের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন ।

এ ছাড়া আওয়ামীলীগ মনোনীত প্রার্থী মিতা বিকালে পৌরসভা ও সন্ধ্যায় রহমতপুরে পৃথক দু'টি পথসভায় বক্তব্য রাখেন এবং পরে সন্দ্বীপ শহরের ব্যবসায়ীদের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন।