আজ সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪ || ১৬ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ সোমবার, ১২:১৯ অপরাহ্ন
শুক্রবার, ২৯ ডিসেম্বর, ২০২৩   |   sonalisandwip.com
বিশিষ্ট ব্যবসায়ী মানিক বাবলু চিটাগাং সিনিয়রস ক্লাবের প্রেসিডেন্ট নির্বাচিত ; অভিনন্দন- এ. টি. এম. মাসুদ।

সোনালী সন্দ্বীপ প্রতিবেদক :: বিপুল উৎসাহ ও উৎসবমুখর পরিবেশে চিটাগাং সিনিয়রস ক্লাব লিমিটেডের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। এতে প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মানিক বাবলু।

গত বৃহস্পতিবার (২৮ ডিসেম্বর) রাতে চিটাগাং সিনিয়রস ক্লাব লিমিটেডের বার্ষিক সাধারণ সভায় ২০২৩-২০২৪ মেয়াদের জন্য এই নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে প্রথমবারের মতো ভাইস প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মো. জাহিদুল ইসলাম (মিরাজ)। অন্য পাঁচ সদস্য হলেন, দিলদার আহম্মদ, ডা. ভাগ্যধন বড়ুয়া, ফসিউল আলম তাসকিন, প্রফেসর ডা. মোহাম্মদ রেজাউল করিম ও সৌরিন দত্ত।

নির্বাচনে প্রেসিডেন্ট পদে তিনজন, ভাইস প্রেসিডেন্ট পদে দুইজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন। নির্বাচনী কার্যক্রম পরিচালনা করেন নির্বাচন কমিশনার এম.আর. দে। ডেপুটি কমিশনার সিরাজুল হক আনসারী ও এনামুল হক ইকবাল এবং ইলেকশন সাব কমিটির অন্যান্য সদস্যবৃন্দ নির্বাচনের সামগ্রিক কার্যক্রম পরিচালনা করেন।

অভিনন্দন : বিশিষ্ট ব্যবসায়ী মোহাম্মদ মানিক বাবলু চিটাগাং সিনিয়রস ক্লাব লিমিটেডের ম্যানেজিং কমিটির প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় সোনালী মিডিয়া এন্ড পাবলিকেশন্স এর অন্যতম পৃষ্ঠপোষক, মানবধিকারকর্মী ও সমাজসেবক এ. টি. এম মাসুদ অভিনন্দন জানিয়েছেন।