আজ বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪ || ১৮ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ বৃহস্পতিবার, ০৪:২২ পূর্বাহ্ন
শুক্রবার, ০৫ জানুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
ইনশাহ আল্লাহ সন্দ্বীপে ঈগলের জয় সুনিশ্চিত : প্রচারণার শেষ নির্বাচনী সভায় ডা. জামাল

ইলিয়াস কামাল বাবু :: আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিতব্য দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন কে সামনে রেখে ৪ জানুয়ারি, বৃহষ্পতিবার, বিকেল ৪ টায় পূর্ব সন্দ্বীপ বহুমুখী উচ্চ বিদ্যালয় মাঠে ঈগল মার্কার সমর্থনে নির্বাচনী প্রচরনার শেষ দিনে এক জনসভা অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম-৩ (সন্দ্বীপ) আসন হতে ঈগল মার্কার স্বতন্ত্র প্রার্থী স্বাধীনতা চিকিৎসক পরিষদ (স্বাচিপ) এর কেন্দ্রীয় সভাপতি ডা.জামাল উদ্দিন চৌধুরী জনতার সমুদ্রে সন্দ্বীপকে সন্ত্রাস, মাদক, বেকারত্ব ও দারিদ্রতা মুক্ত, নৌ যোগাযোগ ব্যবস্থায় একটি আধুনিক ও সমৃদ্ধ দ্বীপ জনপদে পরিনত করার লক্ষ্যে তার ঈগল প্রতীকে ভোট চেয়ে, তাকে নির্বাচিত করার উদাত্ত আহবান জানিয়ে ২০ দফার এক নির্বাচনী ইশতেহার সমবেত সকলের উদ্দেশ্যে তুলে ধরেন। তিনি বলেন- ইনশাহ আল্লাহ ঈগলের জয় সুনিশ্চিত।

এ বিশাল জনসমাবেশে সভাপতিত্ব করেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, হরিশপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান,সন্দ্বীপ পৌরসভার প্রথম পৌর প্রশাসক মুক্তিযোদ্ধা রফিকুল ইসলাম।

এ সময় আওয়ামী, যুবলীগ, ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের উপদেষ্টা মাষ্টার মোহাম্মদ শহিদুল্লাহ, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক ও সন্দ্বীপ পৌরসভার সাবেক মেয়র জাফর উল্যাহ টিটু, চট্টগ্রাম উত্তর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সন্দ্বীপ উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য রাজিবুল আহসান সুমন, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাউরিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো: জামাল উদ্দিন, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো: ফোরকান উদ্দিন, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের মহিলা বিষয়ক সম্পাদক লুৎফুন্নেছা আলী, সন্দ্বীপ উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সম্পাদক ও সন্তোষপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান ফুল মিয়া, সাবেক সহ সাধারণ সম্পাদক ও মগধরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাকসুদুর রহমান খান শাহীন, সাবেক সাংগঠনিক সম্পাদক মশিউর রহমান বেলাল, চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি ও মাইটভাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, সন্দ্বীপ উপজেলা আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক মাকসুদুর রহমান, যুগ্ম সম্পাদক ইব্রাহিম জিল্লু, যুবলীগ নেতা ফজলুল করীম, সাবেক ছাত্রলীগ নেতা মাহমুদুর রহমান মান্না, সন্দ্বীপ সরকারী হাজী এবি কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি আকবর হোসেন সাজেদ, সন্দ্বীপে ঈগল প্রতীকের সংসদ সদস্য প্রার্থী ডা.জামালের সহধর্মিনী বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের শিশু রোগ বিভাগের প্রধান প্রফেসর ডা. সুরাইয়া বেগম, ডা. জামালের পুত্র বাংলাদেশের প্রখ্যাত আইটি বিশেষজ্ঞ জাফির সাফি প্রমুখ।

বক্তারা তাদের বক্তব্যে বলেন- তারাও আওয়ামীলীগ, যুবলীগ,ছাত্রলীগের রাজনীতি করেন, কিন্তু অত্যান্ত দু:খ ও পরিতাপের বিষয় গত ১০ বছরে তারা সন্দ্বীপে আওয়ামীলীগের এমপি ও তার লেলিয়ে দেয়া সন্ত্রসী বাহিনীর হাতে অত্যাচারিত, নির্যাতিত, বঞ্চিত, লাঞ্চিত হওয়া ছাড়াও অনেক হামলা-মামলার শিকার হয়েছেন,আজ সময় এসেছে নেতা পরিবর্তন করার, নেতৃত্ব পরিবর্তন করার, সন্দ্বীপের মানুষের হক ও দাবীকে নিয়ে আর কাউকে ছিনিমিনি খেলতে দেয়া হবে না। তাই ৭ জানুয়ারী ঈগল প্রতীকে বিপুল ভোট দিয়ে ব্যালট বিপ্লব ঘটাতে হবে,সকল প্রকার ভয়-ভীতি উপেক্ষা করে, হুমকী-ধামকীকে পরোয়া না করে পরিবারের সবাই কে নিয়ে ভোট কেন্দ্রে আসতে হবে, ঈগলের প্রতিটি কর্মী-সমর্থককে ভোট শেষ না হওয়া পর্যন্ত এবং ভোট গনণা শেষ না হওয়া পর্যন্ত কোনো অবস্থাতেই কেন্দ্র ত্যাগ না করে পাহারা দিযে ঈগলের বিজয়, ডা. জামালের বিজয় নিশ্চিত করতে হবে। ইনশাআল্লাহ আমরা জয়ী হবো।

সভা শেষে ঢাকা থেকে আগত শিল্পিরা গান পরিবেশন করেন।