আজ শুক্রবার, ০৩ মে, ২০২৪ || ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ শুক্রবার, ১২:২৭ অপরাহ্ন
শুক্রবার, ০৫ জানুয়ারী, ২০২৪   |   sonalisandwip.com
রাজাধানীতে নিজের ফ্ল্যাট মডেল তানজিম তাসনিয়ার মরদেহ উদ্ধার

বিনোদন প্রতিবেদক ::  রাজধানীর ধানমন্ডির একটি বাসা থেকে তানজিম তাসনিয়া (২৬) নামে এক মডেলের মরদেহ উদ্ধার করা হয়েছে। তিনি ইউনিভার্সিটি অব লিবারেল আর্টস বাংলাদেশ (ইউল্যাবের) এ মিডিয়া স্টাডিজ বিভাগের শিক্ষার্থী ছিলেন। পড়ালেখার পাশাপাশি মডেলিং করতেন তানজিম।

শুক্রবার (৫ জানুয়ারি) ভোর ৪চার দিকে ঘটেছে এ ঘটনা। ধানমন্ডি ৯/১ নম্বর রোডের ৩১ নম্বর বাড়ির দ্বিতীয় তলার একটি ফ্ল্যাট থেকে ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

এ ব্যাপারে ধানমন্ডি থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. পারভেজ ইসলাম গনমাধ্যমকে বলেন, ধানমন্ডির ওই বাড়ির দ্বিতীয় তলায় নিজেদের ফ্ল্যাটে একাই থাকতেন তানজিম। চতুর্থ তলায় তাদের আরও একটি ফ্ল্যাট রয়েছে। সেখানে পরিবারের অন্য সদস্যরা থাকেন। ভোরে তারই এক বন্ধুর মাধ্যমে জানতে পেরে পরিবারের সদস্যরা দ্বিতীয় তলার ফ্ল্যাটে গিয়ে দেখতে পান, ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়েছেন তানজিম।

তিনি জানান, তারপর পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে বেসরকারি একটি হাসপাতালে নেন। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজে নেয়া হলে সকাল ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক।

পুলিশের এ কর্মকর্তা জানান, তানজিম ইউল্যাবে পড়ালেখা করতেন। তার পরিবার থেকে জানানো হয়েছে সে পড়ালেখার পাশাপাশি মডেলিং করতেন। তবে সে খুব জেদি স্বভাবের ছিল। আর এ ঘটনায় ধানমন্ডি থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে। তদন্তের পর এই বিষয় বিস্তারিত বলা যাবে জানান ওসি মো. পারভেজ ইসলাম।